Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

আবারও হারল কোহলির বেঙ্গালুরু

আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১:২১ এএম

পরাজয় পিছু ছাড়ছে না বিরাট কোহলির। এবারের আইপিএলে নিজেদের সপ্তম ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পায় তার দল রয়্যাল চলেঞ্জার্স বেঙ্গালুরু। সেই রেশ না কাটতেই আবারো তাদের বরণ করতে হলো পরাজয়ের মাল্য। এবার তারা হারল মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে।

সোমবার মুম্বাইয়ের ওয়েঙ্খেড়ে স্টেডিয়ামে আইপিএলের ৩১তম ম্যাচে সফরকারি দলকে ৫ উইকেটে হারায় রোহিত শর্মা বাহিনী। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৭১ রান করে বেঙ্গালুরু। ৬ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় মুম্বাই।

শেষ ১২ বলে স্বাগতিকদের করতে হত ২২ রান। পওয়ান নেগির লেগ স্পিনের ছয় বলেই দুটি করে ছক্কা-চারে হিসাবটা মিলিয়ে নেন হার্দিক পান্ডিয়া। ১৬ বলে ৩৯ রানে অপরাজিত থেকে যান এই অলরাউন্ডার। বাকি ব্যাটসম্যানরাও কম-বেশি অবদান রাখেন। ইনিংসের শুরুতে রোহিতের সঙ্গে ৭০ রানের উদ্বোধনী জুটিতে সুর বেধে দিয়ে যান ব্যক্তিগত সর্বোচ্চ ৪০ রান (২৬ বলে) করা কুইন্টন ডি কক।

এর আগে দীর্ঘ সময় ক্রিজে থেকেও সেভাবে ঝড় তুলতে পারেননি এবি ডি ভিলিয়ার্স। তৃতীয় ওভারের শুরুতে ৮ রান করে বিদায় নেন কোহলি। আরেক ওপেনার পার্থিব প্যাটেল করেন ২০ বলে ২৮। তৃতীয় উইকেটে ১০৪ রানের জুটি গড়েন ডি ভিলিয়ার্স ও মঈস আলি। ৫ ছক্কায় ৩২ বলে ৫০ রান করা মঈনকে তুলে নিয়ে জুটি ভাঙেন লাসিথ মালিঙ্গা। ইনিংসের সেই ১৮তম ওভারে ও পরে ২০তম ওভারে দুটি করে উইকেট তুলে নিয়ে সংগ্রহটা বাড়তে দেনটি মালিঙ্গা। শেষ ওভারে রান আউট হন ৫১ বলে ৬ চার ও ৪ ছয়ে সর্বোচ্চ ৭৫ রান করা ডি ভিলিয়ার্স। ৩১ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হন মালিঙ্গা।

৮ ম্যাচে ৫ জয়ে পয়েন্ট তালিকার তিনে মুম্বাই। সমান ম্যাচে একমাত্র জয়ে তালিকার তলানীতে বেঙ্গালুরু। ৮ ম্যাচে ৭ জয়ে শীর্ষে চেন্নাই সুপার কিংস। সমান ম্যাচে ৫ জয়ে দুইয়ে দিল্লি ক্যাপিটালস।



 

Show all comments
  • taijul Islam ১৬ এপ্রিল, ২০১৯, ১১:০৬ এএম says : 0
    Goooooooooooooood.......
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল


আরও
আরও পড়ুন