Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

মধুপুরে দুর্বৃত্তদের হাতে ব্যবসায়ী খুন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১০:২৬ এএম | আপডেট : ১২:৫০ পিএম, ১৬ এপ্রিল, ২০১৯

টাঙ্গাইলের মধুপুরের পৌর এলাকায় বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে আব্দুল জলিল নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।
গতকাল সোমবার দিনগত রাত প্রায় ১১টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌর এলাকার আশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন অলিপুর গ্রামের রাস্তায় এ ঘটনা ঘটে।
নিহত আব্দুল জলিল অলিপুর গ্রামের কুদ্দুস মন্ডলের ছেলে। তিনি ধানসহ বিভিন্ন শস্যের ব্যবসা করতেন।
স্থানীয়রা জানান, জলিল মধুপুর থেকে অনুমানিক পাঁচ লাখ টাকা নিয়ে অলিপুরে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। টাঙ্গাইল-মধুপুর সড়ক থেকে অলিপুরের বাড়ির দিকের রাস্তা ধরে একটু এগোতেই অজ্ঞাত দুর্বৃত্তরা তার পথরোধ করে দাঁড়ায়। এরপর তার সঙ্গে থাকা টাকা কেড়ে নিয়ে তাকে এলাপাতাড়ি কোপ দেয় ও গলায় আঘাত করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা জলিলকে আহত অবস্থায় উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খন্দকার সাদিকুর রহমান জলিলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে এ ঘটনার পর দুর্বৃত্তদের আটক করতে অভিযান চালিয়েছে পুলিশ।
রাত পৌনে ১২ টার দিকে মধুপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন