Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

বুড়ো লুকে নজর কাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১০:৫৪ এএম | আপডেট : ১০:৫৪ এএম, ১৬ এপ্রিল, ২০১৯

বলিউড সুপারস্টার সালমান খান এখন ব্যস্ত ‘দাবাং থ্রী’র শুটিংয়ে। ভাইজান সম্প্রতি এ ছবির প্রথম লটের শুটিং সম্পন্ন করে বাড়ি ফিরেছেন। এদিকে সুলতানের আরেটি ছবির কাজ কয়েকদিন আগে সম্পন্ন হয়েছে। খুব শীঘ্রই ছবিটি দর্শক উপভোগ করতে পারবেন বলেও খবর রয়েছে। বলা হচ্ছে আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবির কথা। এতে সাল্লুর বিপরীতে অভিনয় করেছেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ।
সম্প্রতি ছবিটির একটি পোস্টার প্রকাশ পেয়েছে। পোস্টারে সালমান খানকে দেখা যাচ্ছে বয়স্ক বৃদ্ধের লুকে। তার চুল ছাইরঙা। মুখে বড় বড় দাড়ি গোঁফ। চোখে কালো চৌকো ফ্রেমের চশমা। কপালের বলিরেখা বুঝিয়ে দিচ্ছে জীবনের নানা ঘাত-প্রতিঘাত থেকে অভিজ্ঞতা সঞ্চয় করতে করতে তিনি এই বয়সে পৌঁছেছেন। এমনই একটি লুকে বাজরাঙ্গি ভাইজান হাজির হয়েছেন পোস্টারে। গেল সোমবার সালমান তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে পোস্টাটি প্রকাশ করেছেন। শুধুমাত্র সাল্লু একাই নন, সিনেমার পরিচালক আলী আব্বাস জাফর এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফও নতুন এ পোস্টার নিজেদের অ্যাকাউন্টে প্রকাশ করেছেন।
পোস্টারটি শেয়ার করে সালমান লিখেছেন, ‘আমার মাথায় আর দাড়িতে যতো পাকা চুল রয়েছে, তার থেকে অনেক বেশি রঙিন জীবন আমার কেটেছে।’
আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ একটি পিরিয়ড ড্রামা। ছবিটি ১৯৪৭-এর পটভূমিতে নির্মিত হয়েছে। আর পোস্টারে সালমানের যে বৃদ্ধ লুক সামনে আনা হয়েছে তা ২০১০ সালের পটভূমিতে। ছবির পোস্টারে লেখা রয়েছে ‘জার্নি অফ অ্যান ম্যান অ্যান্ড নেশান টুগেদার।’ ২০১৪ সালে দক্ষিণ কোরিয়ার একটি ছবি ‘অড টু মাই ফাদার’র অনুসরণে নির্মিত হয়েছে সুলতানের এ ‘ভারত’। জানা যায় ছবিটিতে ৫টি ভিন্ন লুকে দেখা যাবে সালমানকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন