Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পীরগাছায় ইয়াবাসহ পুলিশের এসআই গ্রেফতার

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ২:১০ পিএম

রংপুরের পীরগাছায় ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইজ্জত আলী ও তার পাঁচ সহযোগীকে গ্রেফতার করেছে পীরগাছা থানা পুলিশ। সোমবার রাত ৮টার দিকে উপজেলার অন্নদানগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পীরগাছা থানা পুলিশ অন্নদানগরে অভিযানে যায়। এ সময় কুড়িগ্রাম সদর থানায় কর্মরত উপ-পরিদর্শক ইজ্জত আলী ও স্থানীয় পাঁচ যুবককে ২৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। ইজ্জত আলী অন্নদানগর ইউনিয়নের পঞ্চানন গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।
গ্রেফতারকৃত অন্যরা হলেন উপজেলার জাদু লস্কর এলাকার নুরুল ইসলামে ছেলে মামুন মিয়া, একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে জিয়াউর রহমান, আকতার ভূঁইয়ার ছেলে পিয়াল, আব্দুল আজিজের ছেলে আরিফ হোসেন ও অন্নদানগরের আফসার ভূঁইয়ার ছেলে পিংকু।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। আদালতের মাধ্যমে মঙ্গলবার দুপুরে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসআই গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ