Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

করজোড়ে ক্ষমা চেয়েছেন সাফা কবির

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ৫:০৩ পিএম

‘পরকাল বিশ্বাস করেন না’-এমনই এক মন্তব্য করে বেশ বিপাকে পড়েছেন টেলিভিশন পর্দার নন্দিত অভিনেত্রী সাফা কবির। পহেলা বৈশাখ উপলক্ষ্যে দেশের একটি বেসকারকারি রেডিও স্টেশনে সাফা কবির সাক্ষাৎকার দিতে যান। অনুষ্ঠানটির ফাঁকে এক ভক্ত সাফা কবিরকে আক্রমণাত্মক ভাবে প্রশ্ন করেন, আপনি পরকাল বিশ্বাস করেন? করলে তো এভাবে চলাফেরা করতে পারতেন না। সঙ্গে সঙ্গে ওই ভক্তের প্রশ্নের জবাবে সাফা কবির বলেন, ‘আমি পরকালে বিশ্বাস করি না।’

এ সম্পর্কিত অন্য সংবাদ: 
পরকালে বিশ্বাস করেন না সাফা কবির: সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

সাফা প্রশ্ন রেখে আরো বলেন, ‘যেটা দেখা যায় না সেটা নিয়ে কথা বলে লাভ কি? সত্যিকার অর্থে আমি যেটা দেখিনা। সেটা কখনো বিশ্বাসও করিনা।’

সাফার এমন মন্তব্যের পর সামাজিক যোগাযোগের মাধ্যম গুলোতে বইছে সমালোচনার ঝড়। পাল্টাপাল্টি বক্তবে সোশ্যাল মিডিয়া রীতিমতো গরম। অনেকে মজা করে সাফা কবিরকে এলিয়েনের সঙ্গে তুলনা করছেন। শুধু তাই নয়, এ ধরনের অসংখ্য মন্তব্যের তীর ঝাজরা করে দিচ্ছে সাফা কবিরের জনপ্রিয়তা। অনেকেই বলছেন এমন বেয়াদবি সত্যিই সহ্য করার নয়।

এদিকে বিয়টি নিয়ে দীর্ঘ সময় চুপ থাকলেও শেষ পর্যন্ত মুখে কুলুপ এটে থাকতে পারলেন না এ অভিনেত্রী। অবশেষে আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকালে বিষয়টি নিয়ে ফের মুখ খুলেছেন তিনি। তবে এটা কোনো রেডিও কিংবা টেলিভিশনের পর্দায় নয়, সেই সোশ্যাল মিডিয়াতেই সাফা নিজের অবস্থান পরিষ্কার করেছেন। চেয়েছেন ক্ষমাও। জানান দিয়েছেন আরো অনেক বিষয়ে।

সাফা তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‘আমি যদি কোনো ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন। আমি এবং আমার আল্লাহ জানে, কারো বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোনো কথা আমি বলিনি। তবুও, আমার কোনো কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দু:খিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী।’

এই অভিনেত্রী আরো লিখেছেন, ‘তবুও যারা, আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।’
বিষয়টি সম্পর্কে জানতে সেল ফোনে ইনকিলাব থেকে যোগাযোগ করা হয় সাফা করিরের সঙ্গে। তিনি ফোন রিসিভ করেননি। তবে তার ফেসবুক পেজে যে লেখাটি তিনি প্রকাশ করেছেন। একই লেখা এই প্রতিবেদককে মেসেজ দিয়ে জানিয়েছেন।



 

Show all comments
  • MAHMUD ১৬ এপ্রিল, ২০১৯, ৬:২২ পিএম says : 1
    Very very thanks to INQILAB. SAFA, to err is human mind, ALLAH is Almighty, ALLAH can do everythings within very shortly.TOUBA is not enough one time, continue tell, HI ALLAH forgive me, like as "TOUBATUN NASUHA". Try to complete the five time prayer (NAMAZ), read AL QURAN and learn and deposite some things for after life.
    Total Reply(0) Reply
  • ওবাইদুল ১৬ এপ্রিল, ২০১৯, ৫:১৫ পিএম says : 1
    যে পরকালে বিশ্বাস করে না তার ঈমানই নেই ।
    Total Reply(0) Reply
  • Md Salah Uddin ১৬ এপ্রিল, ২০১৯, ১১:০৯ পিএম says : 0
    সাফা কবির জ্ঞাতসারেই হোক আর অজ্ঞাতসারেই হোক সে চরম ধৃষ্টতামুলক অপরাধ করেছে। এবং পাশাপাশি সে সবার কাছে ক্ষমাও চেয়েছে। সাফার উচিৎ তওবা করে মহান রবের কাছে ক্ষমা চাওয়া।।
    Total Reply(0) Reply
  • হাদী মুয়াজ ১৬ এপ্রিল, ২০১৯, ১১:২৭ পিএম says : 0
    .............................দের পরকালে বিশ্বাস না থাকা স্বাভাবিক।
    Total Reply(0) Reply
  • ashraf ১৬ এপ্রিল, ২০১৯, ১১:৩৪ পিএম says : 0
    ৯০% বসবাসকারী মুসল্মানের দেশ বাংলাদেশ। ধর্মীয় অনুভুতি আঘাত আনে এ রকম মন্তব্য থেকে অবশ্যই বিরত থাকা উচিত। ভাষা প্রয়োগে শালিনতা বজায় থাকলে পরে মাফ চাইতে হয় না।
    Total Reply(0) Reply
  • Muhammad Akram Hussain ১৭ এপ্রিল, ২০১৯, ১২:২৪ এএম says : 0
    আমি চাই সবার আগে আল্লাহ রাব্বুল আলামীনের কাছে ক্ষমা চান এবং আল্লাহর কাছে প্রার্থনা করেন আল্লাহ আমাকে মাফ করে দাও,আমি এমন পাপের কথা মরণের আগে আর বলবো না, আল্লাহ তুমি মাফ করে দাও,, ১ পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন ২ নাটক সিনেমা এবং যত বেহায়া পনা আছে সব ছেড়ে দিয়ে আল্লাহ এবং আমাদের রাসূল হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের পথে ফিরে আসতে,, দোয়া করি ফিরে আসেন,,,।
    Total Reply(0) Reply
  • ওয়াহেদ ১৭ এপ্রিল, ২০১৯, ৪:০০ এএম says : 0
    আমি এখনো বিশ্বাস করছি না যে তিনি সত্যিই ক্ষমা চেয়েছেন।
    Total Reply(0) Reply
  • সাজিদুর রহমান সোহেল ১৭ এপ্রিল, ২০১৯, ৪:৪১ এএম says : 0
    সাফা কবির, অনুতপ্ত হয়ে পরম করুণাময় মহান আল্লাহর দরবারে ক্ষমা প্রার্থনা করেছে। মহান আল্লাহ পাক বান্দার প্রত্যাবর্তন বেশী পছন্দ করেন। আমি মনে করি লোক দেখানো কোন কিছু না হলে মহান আল্লাহ কাকে ক্ষমা করবেন এবং কাকে ক্ষমা করবেন না তা কোন বান্দার মতামত নিয়ে বা জানান দিয়ে করবেন না? তবে হ্যাঁ ক্ষমা ভিক্ষা হতে হবে, মহান স্রষ্টাকে সন্তুষ্ট করার মানষে, এই বিষয়টি এখানে-ই দাফন করাই শ্রেয়।
    Total Reply(0) Reply
  • Masud ১৭ এপ্রিল, ২০১৯, ৬:১৮ পিএম says : 0
    Hate them.
    Total Reply(0) Reply
  • Mamun ১৭ এপ্রিল, ২০১৯, ১১:৩৬ পিএম says : 0
    Vai kicu bolar basa nai amder Muslim family aider moto khrap ar nai. Tai ar of der natok dekbo na
    Total Reply(0) Reply
  • Nurul Islam ১৯ এপ্রিল, ২০১৯, ২:৩৯ পিএম says : 0
    মাফ আল্লাহর কাছে চাইতে হবে।মানুষের কাছে নয়। তাকে তওবা করে পুণরায় ইসলামের ছায়ায় আসতে হবে। আল্লাহ তার তওবা কবুল করুণ।আমিন।
    Total Reply(0) Reply
  • MANSUR ALI ২০ এপ্রিল, ২০১৯, ৪:১১ পিএম says : 0
    NEJER VHOL BOZTE PARLY KHOMA KORY DEWA OCIT
    Total Reply(0) Reply
  • parvez ২১ এপ্রিল, ২০১৯, ১০:৫৫ এএম says : 0
    dear Safa, তওবা যখন করছেন, পুরোপুরিই করুন। অভিনয়, মডেলিং সব ছেড়ে দিন। আল্লাহ্‌ পাক একটু পরীক্ষা নেবেন। ধৈর্যয়ের সাথে পার হয়ে যান। তারপরে দেখবেন আল্লাহর রহমত কারে কয় !
    Total Reply(0) Reply
  • Sm Hamid ২১ এপ্রিল, ২০১৯, ১০:৫৪ পিএম says : 0
    উনি মানুষের চাপ থেকে বাচতেও এরকম বলতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন