Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

যশোরে ট্রেনে কাটা পড়ে পুলিশ ইন্সপেক্টর নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ৫:২২ পিএম

যশোরে মোহাম্মদ সেলিম (৫৮) নামে এক পুলিশ পরিদর্শক ট্রেনে কেটে মারা গেছেন। মঙ্গলবার বেলা ১২টার দিকে শহরের মুড়লী রেলক্রসিংয়ের কাছে এই ঘটনা ঘটে। এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা এখনও পরিষ্কার নয়। নিহত সেলিম যশোর পুলিশ লাইনে সশস্ত্র পরিদর্শক (ইন্সপেক্টর) পদে কর্মরত ছিলেন। তিনি মাগুরার শ্রীপুর উপজেলার মতিয়ার রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রেললাইনের পাশে দাঁড়িয়েছিলেন সেলিম। ট্রেনের বাতাসে তাকে টেনে নিয়েছে। ট্রেনে কেটে তার দেহ ক্ষত বিক্ষত হয়েছে।

যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আনছার উদ্দিন বলেন, 'পুলিশ লাইনে সশস্ত্র পরিদর্শক (ইন্সপেক্টর) পদে কর্মরত ছিলেন সেলিম। ধারণা করা হচ্ছে দুর্ঘটনায় ট্রেনে কেটে মারা গেছেন। আত্মহত্যা করার কোনও কারণ দেখছি না। তিনি ছুটি থেকে এসে সোমবার কাজে যোগ দেন'।

আরও পড়ুন: বিশ্বকাপে দল থেকে বাদ পড়লেন যারা

যশোর রেলওয়ে পুলিশ (জিআরপি) উপ-পরিদশর্ক তারিকুল ইসলাম বলেন, 'বেলা ১১টা ৫০ মিনিটের দিকে খুলনাগামী ট্রেনে কাটা পড়েন মোহাম্মদ সেলিম। খবর পেয়ে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি যশোর পুলিশ লাইনের রিজার্ভ ফোসে ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন। এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা, সেটি নিশ্চিত হওয়া যায়নি'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা পড়ে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ