Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

পটুয়াখালীতে ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী ১৪শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ৭:২৫ পিএম

পটুয়াখালীতে ১৪’শ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১০বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোহেল সিকদার পুনরায় মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের হাতে গ্রেফতার হয়েছে।
পটুয়াখালী মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ ১৬ এপ্রিল অধিদপ্তরের উপ-পরিচালক জাফর আহমেদ ও সিপাই আঃ কাদির গজীর সমন্বয়ে একটি রেইডিং পার্টি শহরের সংশপ্তক লেনস্থ জহিরুল হক খানের খান ভিলার ৪র্থ তলার ফ্লাটের ভাড়াটিয়া সোহেল সিকদারের ৩ নম্বর কক্ষে তল্লাশি চালিয়ে তার ব্যবহৃত কাপড়ের র‌্যাকের মধ্যে কৃত্তিম চুলের খোপায় লুকিয়ে রাখা একটি পলিথিন ব্যাগের মধ্যে ১৪০০ পিস এ্যামফিটামিনযুক্ত মাদকদ্রব্য যার বানিজ্যিক নাম ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। বিজ্ঞ সিনিয়র স্পেশাল জজ আদালত কর্তৃক ১০ বছর সশ্রম কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী সোহেল সিকদারকে আটক করা হয়।
মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ আবু রেজা মেহেদী হাসান বাদী হয়ে আটক সোহেল সিকদারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সনের ধারা ৯ উপধারা (১) এর দফা (খ) লংঘণ করে একই আইনের ৩৬(১) সারনীর ১০(ক) ধারায় বর্নিত শাস্তিযোগ্য অপরাধ আমলে নিয়ে সদর থানায় একটি মামলা রুজু করেন।
প্রকাশ, ২০১৫ সালের ১৯ জুলাই চকবাজারে ৪০০ পিচ ইয়াবাসহ সোহেল সিকদার পুলিশের হাতে ধৃত হয়। এ ঘটনায় তদসময় সদর থানার এসআই হরিদাস নাগ বাদী হয়ে সোহেলের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা করে। ১৫.০৪.১৯ ইং তারিখ সোমবার দুপুরে পটুয়াখালী সিনিয়র স্পেশাল জজ আদালতে ৪’শ পিচ ইয়াবা ট্যাবলেট মামলার রায়ে সোহেলকে ১০বছর সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬মাস সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন বিজ্ঞ বিচারক মোঃ শহিদুল্লাহ। এ রায়ের পরদিন মঙ্গলবার সকালে পলাতক সোহেল সিকদার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের হাতে ১৪০০পিস ইয়াবাসহ ধরা পরলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ গ্রেফতার

২৮ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন