Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

ভাঙ্গায় স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি নিক্সন চৌধুরী

ভাঙ্গা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ফরিদপুর-৪ আসনের এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন গতকাল দুপুরে ভাঙ্গা হাইস্কুল মাঠ সংলগ্ন ভাঙ্গা উপজেলা স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। তিনি বলেন, যুব সমাজকে খেলাধুলার দিকে আগ্রহী করে তুলতেই এ প্রায়াস। ছাত্র এবং যুবকরা যদি খেলাধুলার প্রতি আগ্রহী হয় তাহলে সমাজ থেকে মাদকসহ নানা ধরনের অনাচার দূর হবে ও একটি সুস্থ্য সমাজ ব্যবস্থা গড়ে ওঠবে। উক্ত এলাকাকে মাদক নির্মূল করাই আমার নির্বাচনী অঙ্গিকার। সবাইকে সাথে নিয়ে আমি এই অঙ্গিকার বাস্তবায়িত করতে চাই। এ সময় ছাত্র-ছাত্রী ও সর্বস্তরের জনতা তাকে ফুলেল সংবর্ধনা জানায়। অতঃপর তিনি ভাঙ্গা হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান আল হাবিব, ভাঙ্গা বাজার বনিক সমিতির সভাপতি আবু জাফর মুন্সী, রাজনৈতিক ব্যক্তিত্ব এ্যাপোলো নওরোজসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আ.লীগ নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে ভাঙ্গা হাইস্কুলের স্কাউট ও গার্লস গাইডরা তাকে চৌকষ অভিবাদন জানান, পরে ভাঙ্গা হাইস্কুলের প্রধান শিক্ষক হায়দার হোসেন ও অন্যান্য শিক্ষকেরা তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। মঞ্চে আসন গ্রহন করার পর তিনি ছাত্র-ছাত্রীদের ক্রীড়া অনুষ্ঠান উপভোগ করেন।
এর আগে তিনি ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধনী ও র‌্যালিতে অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন