Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

নুসরাতের হত্যাকান্ড নিয়েও বিএনপি রাজনীতি করছে

সচিবালয়ে তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বিএনপির সমালোচনা করে তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, নুসরাত হত্যা নিয়ে বিএনপি রাজনীতি করার চেষ্টা করছে। যারা রাজনীতির নামে পুড়িয়ে মানুষ মেরেছে, দেশে মানুষ মারার রাজনীতি চালু করেছে, তাদের মুখে নুসরাতকে নিয়ে মায়াকান্না শোভা পায় না। বিএনপি নেতাদের নুসরাতের বাড়ি যাওয়াকে আলগা সোহাগ বলে মন্তব্য করেন মন্ত্রী। গতকাল মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এ কথা বলেন। হাছান মাহমুদ বলেন, বিএনপি সবকিছুতে রাজনীতি টেনে নিয়ে আসে। এটা ঠিক নয়। নুসরাত হত্যা দুঃখজনক ও মর্মান্তিক। এমন নৃশংস হত্যাকান্ডের ঘটনা পুরো দেশকে নাড়া দিয়েছে।
মন্ত্রী বলেন, এ ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জড়িত ব্যক্তিদের বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন। প্রশাসনের কেউ থাকলে তাদেরও বিচার হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। কারণ যাঁরাই এ ঘটনা ঘটিয়েছেন, তারা সবাই দুর্বৃত্ত।
সংসদে বিএনপির যোগ দেওয়া প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, পত্রিকায় দেখলাম বিএনপি সংসদে যাওয়ার বিষয়ে বৈঠক করেছে। যদি তারা সংসদে যাওয়ার সিদ্ধান্ত নেয়, তাহলে তা হবে ইতিবাচক। তাদের সংসদে যোগদানকে দেশবাসী স্বাগত জানাবে। আমরাও স্বাগত জানাই। গণতন্ত্রের স্বার্থে, দেশের স্বার্থে তাদের সংসদে যোগ দেওয়া উচিত। বিএনপি এখন যেমন সরকারের বিরুদ্ধে কথা বলছে, তেমনি সংসদেও কথা বলতে পারবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ