Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ওয়ার্ড-ইউনিটে নতুন কমিটি দেবে ঢাকা দক্ষিণ যুবলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

নতুন করে সকল ওয়ার্ড ও ইউনিটগুলোর কমিটি গঠন করবে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। এর মাধ্যমে পুরো মহানগরকে ঢেলে সাজানো হবে। এজন্য কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর নিদের্শে সংগঠনকে আরো গতিশীল করতে চার টিম গঠন করা হয়েছে।
মহানগর দক্ষিণের সিনিয়র নেতাদের নিয়ে গঠিত এই টিম আগামী শুক্রবার থেকে ওয়ার্ডগুলোতে বর্ধিত সভা করে মেয়াদ উর্ত্তীন্ন, ঝিমিয়ে পড়া নেতৃত্বকে বাদ দিয়ে নতুন করে কমিটি গঠন করা হবে। এছাড়াও আট ইউনিয়নের ভেঙ্গে নতুন ১৮ ওয়ার্ডের কমিটির গঠন করা হবে। দক্ষিণের অধীনে বর্তমানে ২২টি থানা ও ৭৫টি ওয়ার্ড আছে।
এ প্রসঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ইনকিলাবকে বলেন, যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নিদের্শে সংগঠনকে আরো গতিশীল করতে চার টিম গঠন করা হয়েছে। আগামী শুক্রবার থেকে এই টিমের নেতারা বিভিন্ন ওয়ার্ড, সাংগঠনিক ইউনিটগুলোতে গিয়ে বর্ধিত সভা করবেন। যেসব এলাকায় কমিটির মেয়াদ শেষ হয়েছে, নেতাকর্মীরা তুলনামুলক ঝিমিয়ে পড়েছে সেখানে বর্তমান কমিটি ভেঙ্গে দিয়ে নতুন করে কমিটি গঠন করা হবে।
তিনি বলেন, সারাদেশের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগকে দীর্ঘদিন আগে সেরা সাংগঠনিক ইউনিট হিসেবে ঘোষণা করেছেন যুবলীগ চেয়ারম্যান। আমরা সেরা-সেটা ধরে রাখতে চাই। সেজন্য সংগঠনের মেয়াদ উর্ত্তীন্ন কমিটিগুলোকে ঢেলে সাজাতেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা দায়িত্বপ্রাপ্ত নেতাদের নিয়ে বৈঠক করেছেন। সব দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ