Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৈতিকতা অবক্ষয় থেকে সকলকে ইসলামে ফিরে আসতে হবে : মুফতী সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, নৈতিকতার চরম অবক্ষয় থেকে বাঁচতে সকলকে ইসলামের ছায়াতলে ফিরে আসতে হবে। নৈতিকতার ভয়াবহ অবক্ষয় থেকে যুব সমাজকে উদ্ধার করতে না পারলে দেশ আরো ভয়াবহ পরিস্থিতির দিকে ধাবিত হবে। সমাজের প্রাণশক্তি যুবকদেরকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজি থেকে মুক্ত করতে হবে। তিনি বলেন, একের পর এক নুসরাতরা লালসার শিকার হয়ে জীবন দিচ্ছে। আর কোন মা-বোনরা যেন নুসরাতের পরিণতি বরণ করতে না হয় এজন্য নুসরাতের হত্যাকারীদেরকে কঠোর শাস্তির মুখোমুখি করতে হবে।
বি-বাড়ীয়া জেলার স্থানীয় বন্ধন কমিউনিটি সেন্টারে আয়োজিত ইসলামী যুব আন্দোলন বি-বাড়ীয়া জেলা যুব কনভেনশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি মুফতী আশরাফুল ইসলাম বিল্লালের সভাপতিত্বে অনুষ্ঠিত কনভেনশনে আরো বক্তব্য রাখেন, মুফতী আব্দুর রহমান গিলমান, মাওলানা আবুল কালাম আজাদ, সৈয়দ আনোয়ার হোসেন লিটন, ওবায়দুল হক, মাওলানা শরীফ উদ্দিন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ