Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

নগরীর উন্নয়নে রাজস্ব আদায়ের বিকল্প নেই চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম


 সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন পৌরকর আদায়ে নাগরিকরা চসিকের সহযোগী উল্লেখ করে বলেছেন, নাগরিকদের সহযোগিতা পেলে চট্টগ্রামকে বিশ্বমানের নগরী হিসেবে গড়ে তোলা সম্ভব। গতকাল (মঙ্গলবার) চট্টগ্রাম শপিং কমপ্লেক্সের নিচতলায় হোল্ডিং ট্যাক্স আদায় পক্ষের উদ্বোধনকালে তিনি একথা বলেন। মেয়র বলেন, নাগরিকদের সেবা এবং উন্নয়ন কার্যক্রম পরিচালনার জন্য রাজস্ব আদায় ছাড়া বিকল্প কোনো পথ খোলা নেই। বাস্তবতা অনুধাবন করে নাগরিকদের নিয়মিত পৌরকর পরিশোধ করতে হবে।
মেয়র নাছির বলেন, চসিক শিক্ষাখাতে ৪৩ কোটি টাকা, স্বাস্থ্য খাতে ১৩ কোটি ভর্তুকি দিচ্ছে। এতে নগরবাসীর ৬০ হাজার সন্তান পড়ালেখা করছে এবং বছরে লক্ষাধিক নগরবাসী সুলভমূল্যে স্বাস্থ্যসেবা নিচ্ছে। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত চসিকের ৮টি রাজস্ব সার্কেলে একযোগে এ পক্ষ উদযাপন করা হবে। অনুষ্ঠানে চসিকের ভারপ্রাপ্ত প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ আবু শাহেদ চৌধুরী সভাপতিত্ব করেন।
উপস্থিত ছিলেন কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিন, মোহাম্মদ শাহেদ ইকবাল বাবু, কফিল উদ্দিন খান, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর জেসমিন পারভীন জেসি প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ