Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বরিশালে বিএফইউজে নির্বাহী কমিটির সভা-ঈদুল ফিতরের আগে নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশের দাবি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

 আসন্ন ঈদুল ফিতরের আগে নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশের দাবি জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন। জাতীয় সংসদের চলতি অধিবেশনেই গণমাধ্যম কর্মী আইন পাশ ও বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিক ছাঁটাই বন্ধের দাবি জানানো হয়েছে। মঙ্গলবার বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনে বিএফইউজে একাংশের সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে অনুষ্ঠিত বিএফইউজের কার্যনির্বাহী কমিটির সভায় এ দাবি জানানো হয়। এর আগে বিএফইউজে নেতারা বরিশাল সাংবাদিক ইউনিয়ন কার্যালয় উদ্বোধন এবং বরিশাল প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।
মহাসচিব শাবান মাহমুদের সঞ্চালনায় কার্যনির্বাহী কমিটির সভায় আরও বক্তব্য রাখেন, কোষাধ্যক্ষ দীপ আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, কার্যনির্বাহী সদস্য শেখ মামুন, খায়রুজ্জামান কামাল, শাহনেওয়াজ দুলাল, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সী মাহবুবুল আলম সোহাগ প্রমুখ।
সাংবাদিক নেতারা ঘোষণা করেন ঈদুল ফিতরের আগে নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশ না করা হলে এবং গণমাধ্যম কর্মী আইন সংসদে পাশ না করলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। এ সময় উপস্থিত ছিলেন, সহ সভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব আবদুল মজিদ ও মহসীন কাজী।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ