Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

গোদাগাড়ীতে স্থগিত হওয়া একটি কেন্দ্রের ভোট গ্রহণ শান্তিপূর্ণ ভাবে চলছে

গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১০:৪৫ এএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার প্রথম দফায় গত ১০ মার্চ অনুষ্ঠিত হওয়া গোদাগাড়ী পৌৗর এলাকার সুলতাগঞ্জ আল জামিয়াতুল সালাফিয়া আলিম মাদ্রাসার কেন্দ্রের স্থগিত হওয়া ভোট কেন্দ্রের পুনরায় ভোট গ্রহণ শান্তিপূর্ণ ভাবে আজ বুধবার সকাল ৮ টা হতে চলছে।


গোদাগাড়ী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত মার্চ গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সুলতানগঞ্জ আল জামিয়াতুল সালাফিয়া আলিম মাদ্রাসায় ভোট কারচুপির অভিযোগে ভোট কেন্দ্রটির ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করে নির্বাচন কমিশন

সেই মোতাবেক ১৭ এপ্রিল বুধবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। চেয়ারম্যান পদে বিপুল ভোটে এগিয়ে থাকায় নৌকার মনোনীত প্রার্থীর ভোট গ্রহণ করা হবে না। শুধুমাত্র ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে থাকা টিউবওয়েল প্রতীকের প্রার্থী মোঃ আব্দুল মালেক ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী তালা প্রতীকের মোঃ শফিকুল ইসলাম সরকারের মধ্যে ভোট গ্রহণ করা হচ্ছে।

উল্লেখ্য যে ওই কেন্দ্রের মোট ভোটার ২৩৮৪। টিউবওয়েল প্রতীকের প্রার্থী আব্দুল মালেক ওই কেন্দ্র ছাড়াই ১৮৮৩ ভোট পেয়ে এগিয়ে আছে।

আব্দুল মালেক জানান, আমি অনেক ভোটে এগিয়ে আছি আমিই বিজয়ী হবো বলে আশা প্রকাশ করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ মশিউর রহমান বলেন, ভোট গ্রহণের জন্য সকল প্রস্ততি সম্পূর্ণ করা হয়েছে। এতে ১জন ম্যাজিস্ট্রেট , ১ প্লাটুন বিজিবি ও আনসার পুলিশ নিয়োজিত থাকবে।

ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার রাশেদুজ্জামান বলেন, ভোট শান্তিপূর্ণ ভাবে চলছে।
সকাল ৮ টা হবে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোট গ্রহণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ