Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

বরিশালে বাসের ধাক্কায় দ্বিতীয় শ্রেণির ছাত্রী নিহত, সড়ক অবরোধ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১১:৫৮ এএম

বরিশাল-বানারীপাড়া সড়কের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের গাবতলা স্ট্যান্ড এলাকায় বাসের ধাক্কায় লামিয়া আক্তার (৮) নামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনার পর বিক্ষুব্ধ স্থানীয় জনতা ঘাতক বাসটি আটক এবং সড়ক অবরোধ করে। লামিয়া স্থানীয় গাবতলা এলাকার খায়রুল সিকদারের মেয়ে এবং গুঠিয়া নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

স্থানীয় বাসিন্দা মো. সোহেল সরদার জানান, শিশু লামিয়া তার নিজ বাড়ি থেকে বরিশাল-বানারীপাড়া সড়ক হয়ে নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলো। পথিমধ্যে গাবতলা স্ট্যান্ড অতিক্রমকালে বরিশাল থেকে বানারীপাড়াগামী সেবা পরিবহনের একটি বাস (বরিশাল-জ-১১-০১৩০) লামিয়াকে ধাক্কা দেয়। এতে লামিয়া ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনার পর স্থানীয়রা ধাওয়া করে বাসটি আটক করে। তবে তার আগেই চালক পালিয়ে যায়।
এদিকে দুর্ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধরা ঘাতক বাস চালকের শাস্তির দাবিতে বরিশাল-বানারীপাড়া সড়কের গাবতলা এলাকা অবরোধ করে।

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাসটি আটক করেছে। পালিয়ে যাওয়া চালককে আটকের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য নিহত লামিয়ার লাশ বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ