Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

মুসলিমরা জোট বাঁধলে ভারত ছেড়ে পালাবে বিজেপি : সিধু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:১৭ পিএম

ভারতের চলমান ১৭তম লোকসভা নির্বাচনে ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) দেশ ছাড়া করার আহ্বান জানিয়েছেন সাবেক ক্রিকেট তারকা নভোজিত সিং সিধু।

মঙ্গলবার বিহারের বলরামপুরে নির্বাচনী প্রচারে গিয়ে দেশটির প্রধান বিরোধীদল কংগ্রেসের এই নেতা মুসলিমদের একজোট হয়ে বিজেপিকে হারানোর মূলমন্ত্র শিখিয়ে দেন।


তিনি বলেন, মুসলিমরা একজোট হলেই বিজেপি ভারত ছেড়ে পালাবে। মুসলিমরা ভোট দিলে কংগ্রেসকে বিশ্বের কোনো শক্তি হারাতে পারবে না।

সিধু বলেন, সকল মুসলিম একজোট হোন। বিজেপিকে একটি ভোটও দেবেন না। ভোট দিন কংগ্রেসকে। তাহলেই বিজেপির বিদায় ঘণ্টা বেজে যাবে। মুসলিমরা একজোট হলে কংগ্রেসকে হারাতে পারবে না বিজেপি।

সাবেক এই ভারতীয় ক্রিকেট তারকা বলেন, এখানে মুসলিমরা সংখ্যাগরিষ্ঠ। শতকরা ৬২ শতাংশ মুসলিম ভোটার। তাহলে ভাবনা কেন।

এর আগে উত্তরপ্রদেশের দেওবন্দে এমন মন্তব্য করেছিলেন বসেন বহুজন সমাজবাদী পার্টির (বিএসপি) নেত্রী মায়াবতী। বিএসপির এই নেত্রী বিজেপির বিরুদ্ধে মুসলিমদের একত্রিত হতে বলেছিলেন।



 

Show all comments
  • Uzzal ১৭ এপ্রিল, ২০১৯, ৩:৩৫ পিএম says : 0
    রাজনীতিবিদরা নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য দেশটাকে একটা পরষ্পর বিরধী দাংগার মধ্যে ঠেলে দিচ্ছে।আর সাধারণ জনতা হিন্দু-মুসলিম নাম নিয়ে লড়াইয়ে প্রস্তুত হচ্ছে।অথচ তারা জানেই না যে,তাদের কে নিয়ে খেলা হচ্ছে। আফসোস!!!
    Total Reply(0) Reply
  • fasihul alam ১৭ এপ্রিল, ২০১৯, ৯:২৯ পিএম says : 0
    There are 200 million Muslims in India. If they unite and cast vote against BJP, the killer would flee.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৯ সেপ্টেম্বর, ২০২০
২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ