Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।

শাবি টুরিস্ট ক্লাবের এলামনাই এসোসিয়েশন গঠন

সভাপতি সুজন, সম্পাদক সাদ

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১:২৮ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ভ্রমণ বিষয়ক সংগঠন ‘টুরিস্ট ক্লাব সাস্ট’র এলামনাই এসোসিয়েশন গঠিত হয়েছে। সংগঠনটির ১৪তম কমিটির সভাপতি আবু কাউছার সুজনকে সভাপতি ও ১৫তম কমিটির সভাপতি শেখ মুহাম্মদ সা’দকে সাধারণ সম্পাদক করে টুরিস্ট ক্লাব সাস্ট এলামনাই এসোসিয়েশন গঠন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান টুরিস্ট ক্লাবের বর্তমান সভাপতি সোহানুর রহমান। লিখিত বক্তব্যে তিনি জানান, টুরিস্ট ক্লাব সাস্ট এর গঠনতন্ত্র অনুযায়ী আগামী ৩ বছরের জন্য (২০১৯-২২) সাবেক ও বর্তমান সদস্যদের মধ্যে নিবিড় সম্পর্ক স্থাপন , সাংগঠনিক দক্ষতা ও সহযোগিতা বৃদ্ধির জন্য ১ম এলামনাই এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আনিকা তালুকদার ইভা, সহ-সভাপতি তাসনিম আফরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক পীযুস কান্তি দাস, সাংগঠনিক সম্পাদক জুয়েল পাল, কোষাধ্যক্ষ সাদিয়া মাহজাবীন নিটোল, ভ্রমণ বিষয়ক সম্পাদক মোস্তফা আল-আমিন ভুঁইয়া, প্রকাশনা বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ, দপ্তর সম্পাদক সৈয়দ মুক্তাদির আল সিয়াম, প্রচার সম্পাদক ওয়াজিহা তাসনিম পূর্বা মনোনীত হয়েছেন।

উপদেষ্টামলী হিসেবে শাহ মোহাম্মদ বদরুজ্জোহা শাহীন (প্রতিষ্ঠাতা সভাপতি), বেলায়েত হোসেন চৌধুরী, এ টি এম হুমায়ুন কবির আনসারী, আহমেদ জুবায়ের মাহমুব, মোহাম্মদ তানভীর আহমেদ চৌধুরী, মোহাম্মদ মাহবুবুল হাকিম শোভন, মোস্তাফিজুর রহমান, তামজীদ আহমেদ ও ইলিয়াস হোসাইন ভুঁইয়া মনোনীত হয়েছেন।

টুরিস্ট ক্লাব সাস্ট এলামনাই এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি আবু কাউছার সুবন বলেন, টুরিস্ট ক্লাব সাস্ট এর বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ আমাকে এই বিশাল দায়িত্ব দিয়েছে আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। আর আমি আমাকে এ দায়িত্ব দেওয়াই সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। সবার সহযোগিতায় এ এলামনাই এসোসিয়েশন ভ্রমন বিষয়ে জনসচেতনতা বৃদ্ধিকে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, ১৯৯৫ সালের ১লা জানুয়ারি শাবিতে ভ্রমণে মানুষকে উৎসাহিত করা ও ভ্রমণ বিষয়ক জনসচেতনতা বৃদ্ধির লক্ষে যাত্রা শুরু করে টুরিস্ট ক্লাব সাস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ