Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

সেবা দাতা এবং সেবা গ্রহীতাদের মধ্যে সুসম্পর্ক তৈরি করতে হবে- কেসিসি মেয়র

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ২:৫৬ পিএম

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক সেবা দাতা এবং সেবা গ্রহীতাদের মধ্যে সুসম্পর্ক তৈরি করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, এসডিজির ১৭টি গোল এর মধ্যে স্বাস্থ্যসেবা অন্যতম।

মেয়র বুধবার সকালে খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ উপলক্ষে স্বাস্থ্য সচেতনতা, পুষ্টি ও খাদ্য বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। খুলনা সিভিল সার্জন অফিস এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা স্বাস্থ্য বিভাগের পরিচালক ডাঃ রাশেদা সুলতানা এবং পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক মোঃ শরিফুল ইসলাম। খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এতে সভাপতিত্ব করেন। স্বাগত জানান সিভিল সার্জন ডাঃ এএসএম আব্দুর রাজ্জাক।
এর আগে এ উপলক্ষে মেয়রের নেতৃত্বে খুলনা শহিদ হাদিস পার্ক থেকে বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় এসে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও এনজিও প্রতিনিধিরা অংশগ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ