Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

খুলনার আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ছাড় মূল্যে পণ্য বিক্রির হিড়িক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ২:৫৯ পিএম

খুলনার সার্কিট হাউজ মাঠ প্রাঙ্গনে ১৮তম আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিদায়ের ঘন্টা বেজে উঠেছে। আগামী শনিবার শেষ হচ্ছে এ মেলা। ইতোমধ্যে কর্তৃপক্ষ মাইকিং-এ বিষয়টি ঘোষণা দিয়ে নগরবাসীকে জানিয়েছে।

এদিকে বিক্রেতারা শেষ মুহূর্তে এসে মেলায় পণ্য ছাড় মূল্যে বিক্রির হিড়িক লাগিয়েছে। প্রায় প্রতিটি স্টলে ছাড় মূল্যের লেখা দেখা মিলছে। একই সাথে কেনাকাটাও জমে উঠেছে। এতে করে মেলার স্টল ও প্যাভিলিয়ন মালিকরা খুশি।

মেলায় ভিন্ন ধরনের পণ্যের স্টল শেরিল বুটিকস দর্শনার্থীদের মন জয় করেছে। স্টল প্রোপ্রাইটার ইস্মিত উজ্জ্বল পলাশ বলেন, তার স্টলে পাটের তৈরি হরেক ধরনের পণ্য বিক্রি করা হচ্ছে। ব্যাগ, টিস্যু বক্সসহ নানা ধরনের হস্তশিল্প। দর্শনার্থীরা খুবই আগ্রহ নিয়ে স্টলে প্রবেশ করছে। ছাড় মূল্যে পণ্য বিক্রি করায় ক্রেতারা লুফে নিচ্ছে। জান্নাত টেক্সটাইল থ্রি পিস বিক্রির প্যাভিলিয়ন। প্যাভিলিয়নের প্রতিনিধি তৌহিদুল ইসলাম বলেন, শেষ মুহূর্তে এসে মেলায় বেচাবিক্রি জমে উঠেছে। প্যাভিলিয়নে ৩৫০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকার থ্রি পিস রয়েছে। এছাড়া তিন পিস থ্রি পিস ৯৯৯ টাকার গোল্ডেন অফার রয়েছে।
শাড়ির স্টল মিম জামদানি শাড়ির স্টল। স্টল প্রতিনিধি মোহাম্মদ আলী জানান, তার স্টলে জামদানি শাড়ি বিক্রি হচ্ছে। দাম রাখা হচ্ছে ১৫শ থেকে শুরু করে ৫ হাজার টাকা পর্যন্ত। আরও রয়েছে টাঙ্গাইলের তাঁতের শাড়ি। দাম ৫শ থেকে ৩ হাজার টাকা। তবে শেষ মুহূর্তে এসে বেচাবিক্রি জমেছে বলে তিনি জানান।
বিগত দিনের মত এই বছরও মেলার আয়োজন করেছে খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টি। চেম্বার সভাপতি কাজী আমিনুল হক বলেন, ২০ এপ্রিল পর্যন্ত মেলার সময় বাড়ানোর হয়েছে। এবার মেলা পরিচালনার দায়িত্ব পেয়েছে মেসার্স চামেলী ট্রেডার্স। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা চলছে। এবারও মেলার প্রবেশ মূল্য রাখা হচ্ছে ১৫ টাকা।

চামেলী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মোঃ রাসেল মিয়া জানান, আগামী ২০ এপ্রিল মেলা শেষ হচ্ছে। শেষ মুহূর্তে মেলা জমে উঠেছে। ক্রেতা-দর্শকদের সমাগম বিগত দিনের চেয়ে বেড়েছে। এতে করে স্টল মালিকরা খুশি। উল্লেখ্য, গত ১৫ মার্চ এ মেলার উদ্বোধন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্য মেলা

১০ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ