Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

পাবনায় ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাতে আহত করা হয়েছে

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ৪:১০ পিএম

পাবনার চাটমোহর উপজেলার প্রত্যন্ত অঞ্চল পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বোলিয়া গ্রামে এক স্কুল ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে মুখোশপরা ধর্ষকরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মঙ্গলবার সন্ধ্যায় এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটে। ছুরিকাঘাত স্কুল ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহিলা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ঐ ছাত্রী বোলিয়ায় তার নানা বাড়িতে থেকে লেখা-পড়া করছিলেন। স্কুলে আসা যাওয়া পথে বখাটেরা তাকে নানাভাবে উত্যক্ত করতো । লজ্জা শরমের কারণে সে কিছু নানাকে এ বিষয়ে কিছু বলেনি। সূত্রে জানা গেছে, বখাটেরা তাকে একা পেলেই গায়ের প্রেমপত্র ছুঁড়ে মারতো, শিষ বাজাতো । কিছু দূর গিয়ে ঐ স্কুল ছাত্রী বখাটেদের ছুঁড়ে দেওয়া চিরকুট ছিঁড়ে ফেলে দিতো । এটাও ঐ সব বখাটেরা লক্ষ্য করতো । প্রেম নিবেদনে ব্যর্থ হয়ে মঙ্গলবার তার নানা গরু আনতে গিয়ে বাড়িতে ফিরতে দেরি করেন, এই সুযোগে মুখোশপরা ধর্ষকরা বাড়িতে তার ঘরে ঢুকে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করলে স্কুল ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসাতে থাকলে তাকে ছুরিকাঘাত করে ধর্ষক দল পালিয়ে যায়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসির উদ্দিন আজ ১৭ এপ্রিল ইনকিলাবের এই পাবনা স্টাফ রিপোর্টারকে জানান, থানায় অভিযোগ দিতে ঐ ছাত্রীর আত্মীয় স্বজনরা এসেছেন। অভিযোগ দায়ের হলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
প্রসঙ্গত : নুসরাতের ঘটনার জের না কাটতেই পাবনায় হঠাৎ করে ধর্ষণের ঘঠনা বৃদ্ধি পেয়েছে। সাঁথিয়া এক প্রতিবন্ধী ও আমিনপুর থানা এলাকায় সপ্তম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হন। এখনও আসামী গ্রেফতার বলে জানা গেছে। পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন