Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

অভিনেত্রী রানি মুখার্জি যখন পরিচালক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ৬:০০ পিএম | আপডেট : ৬:০২ পিএম, ১৭ এপ্রিল, ২০১৯

অভিনয়ে রানির 'মর্দানি' দেখেছেন সিনেমাপ্রেমীরা। এবার পরিচালনার মর্দানি দেখাতে চলেছেন রানি। জানা গেছে, আগামী বছরই চলচ্চিত্র নির্মাণে নাম লেখাচ্ছেন এ অভিনেত্রী। এর আগে ‘মণিকর্ণিকা দ্যা কুইন অফ ঝাঁসি’ চলচ্চিত্রে পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করেন বলিউডের আরেক অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার পর এবার রানি মুখোপাধ্যায়কেও পরিচালক হিসাবে পেতে চলেছে মুম্বাই চলচ্চিত্র। তবে কোন চলচ্চিত্র দিয়ে রানি তার পরিচালনার খাতা খুলতে যাচ্ছেন সেটা অবশ্য জানা যায়নি।
তবে আপাতত রানি তার আগামী চলচ্চিত্র ‘মর্দানি-২’র শুটিং শুরু করেছেন। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘মর্দানি’ বক্স অফিসে
বেশ সফলতা অর্জন করেন। ‘মার্দানি’র প্রথম কিস্তির পরিচালক ছিলেন প্রদীপ সরকার। ২০১৪-র ‘মর্দানি’তে সিনিয়ার পুলিশ আধিকারিক শিবানী শিবাজী রায়ের ভূমিকায় দর্শকদের মুগ্ধ করেছিলেন রানি। নারী পাচারকারীদের ধোলাই দিয়ে নিষিদ্ধপল্লী থেকে বহু মহিলাকে উদ্ধার করতে দেখা গিয়েছিলো শিবানীরূপী রানিকে। এবার ‘মর্দানি’র সিক্যুয়ালেও রানিকে সেই পুলিশ আধিকারিকের ভূমিকাতেই দেখা যাবে বলে খবর প্রকাশ পেয়েছে সেদেশের বেশ ক’টি জাতীয় গণমাধ্যমে।
তবে ‘মর্দানি-২’র পরিচালক অবশ্য প্রদীপ সরকার নন, এ চলচ্চিত্র পরিচালনা করছেন গোপী পুথরান। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন যশ রাজ ফিল্মস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন