Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

বগুড়ায় বিএনপি নেতা শাহীনের হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ৬:১২ পিএম

বগুড়া জেলা বিএনপির প্রশিক্ষণ সম্পাদক ও সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলা বিএনপি । জেলা বিএনপি ঘোষিত ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে বুধবার দুপরে’ বগুড়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম । এ সময় বিএনপি নেতৃবৃন্দ বলেন, বর্তমান সময়ে দেশে গণতন্ত্র না থাকায় বাকশালী কায়দায় দেশ পরিচালিত হচ্ছে। আর প্রতিনিয়তই খবরের শিরোনামে খুন আর ধর্ষণ এর মত খবর দেখতে হচ্ছে এবং ডিজিটাল উন্নয়নের নাম করে ব্যাংকসহ সরকারী সকল প্রতিষ্ঠানে লুটপাট করে খাওয়ার মহোৎসব শুরু করেছে বর্তমান সরকারী দলের লোকজন। দেশের প্রতিটি মানুষ যেন নিজের বাসস্থানেও নিরাপত্তাহীনতায় ভুগছে। এ্যাডঃ মাহবুব আলম শাহীনের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না করলে বগুড়া জেলা বিএনপি হাত গুটিয়ে বসে থাকবে না, বিচার নিজের হাতে তুলে নিতে বাধ্য হবে। সভাপতির বক্তব্যে ভিপি সাইফুল ইসলাম বলেন , শাহীন স্বচ্ছ রাজনীতিবিদ ছিলেন। তাকে কেন হত্যা করা হলো।কারা তাকে হত্যা করেছে প্রশাসন জানলেও তাদের গ্রেফতার করছে না। তাদের গ্রেফতার করা না হলে রাজপথে খুনিদের বিচারের ব্যবস্থা করা হবে।
এ সময় আরও বক্তব্য রাখেন মেয়র একেএম মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, লাভলী রহমান, ফজলুল বারী বেলাল ও ডাঃ মামুনুর রশিদ মিঠু। যুগ্ম সম্পাদক এ্যাডঃ নাজমুল হুদা পপন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন এম আর ইসলাম স্বাধীন, তাহাউদ্দীন নাহিন, শ্রী পরিমল চন্দ্র, ওয়াহেদ মুরাদ, কেএম খায়রুল বাশার, এ্যাডঃ আব্দুল বাছেদ, শাহ মেহেদী হাসান হিমু, আলী হায়দার তোতা, খাদেমুল ইসলাম, তৌহিদুল ইসলাম বিটু, দেলোয়ার হোসেন হিরু, আব্দুল ওয়াদুল, শাহাবুল আলম পিপলু, প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ