Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

জয়াতে মুগ্ধ ঋষি কাপুর

ইনকিলাব প্রতিবেদক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ৬:১৯ পিএম | আপডেট : ৬:২২ পিএম, ১৭ এপ্রিল, ২০১৯

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। একের পর এক তিনি তার অভিনয়ের জাদু দেখিয়েই চলেছেন। তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন বলিউডের একাধিক তারকা। রানী মুখার্জি, ইরফান খানদের সেই তালিকায় এবার যোগ হলেন বলিউডের বরেণ্য অভিনেতা ঋষি কাপুর। চলচ্চিত্রে জয়ার অভিনয় দেখে ভূয়সী প্রশংসা করেছেন তিনি।
আগামী ১০ মে কলকাতায় মুক্তি পাচ্ছে এই অভিনেত্রীর ‘কণ্ঠ’ চলচ্চিত্র। যৌথভাবে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। এ চলচ্চিত্রের অন্যতম অভিনয়শিল্পী জয়া আহসান। পহেলা বৈশাখ উপলক্ষে গেল রবিবার (১৪ এপ্রিল) এর ট্রেলার মুক্তি পেয়েছে। মুক্তি পাওয়ার পর তা দেখে সবাই প্রশংসা করছেন।
বলিউড অভিনেতা ঋষি কাপুর চিকিত্সার জন্য দীর্ঘদিন অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখানে বসেই তিনি জয়া আহসান অভিনীত ‘কণ্ঠ’র ট্রেলার দেখেছেন। দেখার পর নিজের টুইটারে ট্রেলারটি শেয়ার করে লিখেছেন, ‘অভিভূত’।

শুধু ঋষি কাপুরই নয়, যারা চলচ্চিত্রটির ট্রেলার দেখেছেন, সবাই প্রশংসা করেছেন। অনেকে আবার চলচ্চিত্রটি নিয়ে নিজেদের প্রত্যাশাও ব্যক্ত করেছেন। জয়া ছাড়াও এতে আরও অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পাওলি দাম, কনীণিকা বন্দ্যোপাধ্যায়, বিপ্লব দাশগুপ্ত ও পরাণ বন্দ্যোপাধ্যায় প্রমুখ।
এদিকে জয়া আহসান বর্তমানে অবস্থান করছেন কলকাতায়। ‘কণ্ঠ’র ট্রেলার মুক্তির অনুষ্ঠানে যাওয়ার পথে গাড়িতে বসে ফেসবুকে লাইভে আসেন তিনি। সেখানে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।
জানা গেছে, চলচ্চিত্রটি প্রচারণার জন্য রাজ্য স্কুল শিক্ষা দপ্তরের উদ্যোগে ‘তামাকবিরোধী প্রচার’ কার্যক্রমের সঙ্গে যুক্ত হয়েছে ‘কণ্ঠ’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ