Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালের উজিরপুরে বাসের ধাক্কায় প্রাণ হারালো দ্বিতীয় শ্রেণীর ছাত্রী

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ৭:৪১ পিএম

বরিশাল-বানারীপাড়ার ছার্ছিনা সড়কে বাসের ধাক্কায় লামিয়া আক্তার নামে ৮বছরের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। বুধবার উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের গাবতলা স্ট্যান্ড এলাকায় শিশুটিকে চাপা দেয় সেবা পরিবহন-এর একটি যাত্রীবাহী বাস। এ ঘটনার পর ক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রাখলে প্রায় আড়াই ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। নিহত লামিয়া গাবতলা এলাকার খায়রুল সিকদারের মেয়ে এবং গুঠিয়া নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী। 

স্থানীয় বাসিন্দা মো. সোহেল সরদার জানান, শিশু লামিয়া বাড়ি থেকে নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলো। গাবতলা স্ট্যান্ড অতিক্রমকালে বরিশাল থেকে বানারীপাড়াগামী সেবা পরিবহনের বাস বরিশাল-জ-১১-০১৩০ তাকে ধাক্কা দেয়। এতে লামিয়া ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনার পর স্থানীয়রা ধাওয়া করে বাসটি আটক করে। তবে চালক পালিয়ে যায়।

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল সাংবাদিকদের জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌছে বাসটি আটক করেছে। পালিয়ে যাওয়া চালককে আটকের চেষ্টা চলছে। ময়না তদন্তে নিহত লামিয়ার লাশ বরিশাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন ওসি। ১৭.৪.২০১৯।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ