Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুবর্ণচরে গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে সাজেদা আক্তার সাথী নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে চরমজিদ গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সাজেদা আক্তার সাথী ওই গ্রামের সিরাজ মাওলার স্ত্রী ও আলা উদ্দিনের মেয়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুই বছর আগে একই গ্রামের সিরাজ মাওলার সাথে সাথীর বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের কোন সন্তান হয়নি। এ নিয়ে পারিবারিকভাবে ঝামেলা ছিলো তাদের। কয়েকদিন আগে বাবার বাড়িতে বেড়াতে যায় সাথী। বুধবার সকালে ডাক্তার দেখানোর জন্য শশুর বাড়িতে আসেন তিনি। কিন্তু দুপুরে পরিবারের লোকজন তাদের ঘরের ভিতর ঝুলন্ত অবস্থায় সাথীর লাশ দেখতে পায়।
চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় সাথীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ