Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা মেডিকেলে শ্যামল কান্তির নিরাপত্তা জোরদার

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন বহুল আলোচিত ও বিতর্কিত শিক্ষক শ্যামল কান্তির নিরাপত্তা বাড়ানো হয়েছে। গতকাল সকাল থেকে তার নিরাপত্তা বৃদ্ধি করা হয়। নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে হত্যার হুমকির দেয়ার পর তার নিরাপত্তা জোরদার করেছে পুলিশ।
রাজধানীর শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুবকর সিদ্দিক জানান, ‘হুমকির বিষয়টি নিয়ে এখনও কেউ থানায় আসেননি। কেউ কোনো অভিযোগও করেননি। তবে এ বিষয়টা নিয়ে আমরা কাজ করছি। কারা এই হুমকির সঙ্গে জড়িত তাদের খুঁজে বের করার চেষ্টা করছি।’
উল্লেখ্য, সম্প্রতি ধর্ম অবমাননার অভিযোগে শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে নির্যাতন করা হয়। পরে তাকে কান ধরিয়ে উঠবস করান জাতীয় পার্টির স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান।
বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সংবাদ মাধ্যমেও বেশ আলোচনা সৃষ্টি করে।
এদিকে, শিক্ষক শ্যামল কান্তি ভক্ত গত শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি হন। ওইদিন রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিক্ষক শ্যামল কান্তিকে হত্যার হুমকি দেওয়া হয় ‘সালাউদ্দিনের ঘোড়া’ নামের একটি ফেসবুক পেজ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা মেডিকেলে শ্যামল কান্তির নিরাপত্তা জোরদার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ