Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

কুষ্টিয়ায় হত্যা ও শিশু ধর্ষণ মামলায় মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে: | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

কুষ্টিয়া মডেল থানার একটি হত্যাকাণ্ড এবং শিশু ধর্ষণ পৃথক দুই মামলায় এক যুবকের মৃত্যুদণ্ড এবং অপর একজনের যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। গতকাল বুধবার সকাল ১১টার দিকে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামীর উপস্থিতিতে এবং সাড়ে ১১টায় নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান পলাতক আসামীর অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। হত্যাকাণ্ডের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী হলেন-মাদারিপুর রাজৈর উপজেলার শংকরদি গ্রামের মৃত আবুল হাছেনের পূত্র নুর আলম(৩৫) এবং শিশু ধর্ষনের দায়ে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামী হলেন- মাগুরা জেলার পারনান্দুমালী গ্রামের মৃত আবুল হাশেমের পূত্র জালাম ওরফে জামাল উদ্দিন (৪২)।
কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌশুলী অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, কুষ্টিয়া মডেল থানায় দায়েরকৃত চাঞ্চল্যকর ফল ব্যবসায়ী হত্যা মামলায় আসামী বিরুদ্ধে অভিযোগ গঠন পূর্বক দীর্ঘ স্বাক্ষ্য শুনানী শেষে আসামীর বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীত প্রমাণ হওয়ায় আসামী নূর আলমকে মৃত্যুদণ্ড এবং আসামী টিপু মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ না হওয়ায় খালাস দিয়েছেন আদালত। এসময় আদালতে উপস্থিত নিহত রবিউলের স্ত্রী ও মামলার বাদি বর্ণা আক্তার মামলার রায়ে সন্তোষ প্রকাশ করেন এবং একমাত্র উপার্জনক্ষম স্বামী কোলের শিশু পুত্র আসিফ (৩)র পিতাকে হারিয়ে তাদের অনিশ্চিত ভবিষ্যতের কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ