Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমে প্রত্যাখাত হয়ে কলেজ ছাত্রীকে খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কলেজছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কলেজছাত্রীর নাম শারমিন আক্তার লিজা (১৮)। সে কোনাবাড়ি এলাকার ক্যামব্রিজ কলেজের একাদশ শ্রেণির ছাত্রী এবং আমবাগ ঈদগাহ মাঠ এলাকার মো. শফিকুল ইসলামের মেয়ে।
কোনাবাড়ি থানা পুলিশের ওসি এমদাদ হোসেন জানান, কোনাবাড়ি এলাকার ক্যামব্রিজ কলেজের একাদশ শ্রেণির ছাত্রী শারমিন আক্তার লিজা দুপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে কোনাবাড়ি কাঁচাবাজার এলাকায় পৌঁছালে ওৎ পেতে থাকা মোস্তাকিম রহমান ওই ছাত্রীর গতিরোধ করে প্রেম নিবেদন করে। লিজা তার প্রস্তাব প্রত্যাখ্যান করলে উপুর্যপুরিভাবে তাকে ছুরিকাঘাত করে মোস্তাকিম। এ সময় লিজার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। পালিয়ে যাওয়ার সময় ছুরিসহ মোস্তাকিমকে আটক করা হয় এবং গুরুতর আহত অবস্থায় লিজাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। স্থানীয়রা ঘাতককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘাতকের নাম মোস্তাকিম রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ