Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

চেন্নাইকে উড়িয়ে জয়ে ফিরল হায়দরাবাদ

আইপিএল টি-২০

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ১:০৫ এএম | আপডেট : ৭:৫৮ এএম, ১৮ এপ্রিল, ২০১৯

নিয়ন্ত্রিত বোলিং করলেন রশিদ-খলিল-বুমরাহ-নাদিমরা। ব্যাট হাতে নৈপুন্য দেখালেন ওয়ার্নার-বেয়ারস্টো। পয়েন্ট তালিকার শীর্ষ দল চেন্নাই সুপার কিংসকে উড়িয়ে জয়ের ধারায় ফিরল সানরাইজার্স হায়দরাবাদ।

বুধবার হায়দরাবাদের রাজিব গান্ধি স্টেডিয়ামে আইপিএলের ৩৩তম ম্যাচে সুরেশ রাইনার দলকে ৬ উইকেটে হারায় স্বাগতিকরা। নির্ধারিত ২০ ওভারে চেন্নাইয়ের ৫ উইকেটে করা ১৩২ রানের জবাবে ১৯ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় কেন উইলিয়ামসনের দল। এদিনও হায়দরাবাদের একাদশে জায়গা হয়নি বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানের।

ওয়াটসন ও ডু প্লেসিসের ৯.৫ ওভারে ৭৯ রানের উদ্বোধনী জুটির পরও অল্প রানে আটকে যায় চেন্নাই। ২৯ বলে ৩১ রান করেন ওয়াটসন, ৩১ বলে ৪৫ রান করেন ডু-প্লেসিস। ২১ বলে ২৫ রানে রাইডু ও ২০ বলে ১০ রানে জাদেজা অপরাজিত থাকেন। ৪ ওভারে ১৭ রানে ২ উইকেট নেন রশিদ খান। বাকি বোলাররাও ছিলেন মিতব্যায়ী।

জবাবে পাওয়ার প্লে শেষ না হতেই ওয়ার্নারের ২৫ বলে ৫০ রানের ঝড়ে স্কোরবোর্ডে জমা পড়ে ৬৬ রান। ৪৪ বলে ৬১ রানে অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন বেয়ারস্টো। ৪ ওভারে ২০ রানে ২ উইকেট নেন ইমরান তাহির।   

টানা তিন ম্যাচ হারের পর জয় পেল হায়দরাবাদ। ৮ ম্যাচে ৪ জয়ে পয়েন্ট তালিকায় তাদের অবস্থান পাঁচে। অন্যদিকে ৯ ম্যাচে চেন্নাইয়ের এটি দ্বিতীয় পরাজয়।



 

Show all comments
  • Test ১৮ এপ্রিল, ২০১৯, ১২:৪৭ পিএম says : 0
    test test
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন