Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

টানা হারে অপেক্ষা আরও বাড়ালো পিএসজি

ফ্রেঞ্চ লি ওয়ান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ২:০০ এএম | আপডেট : ৭:৫৮ এএম, ১৮ এপ্রিল, ২০১৯

জিতলেই শিরোপা নিশ্চিত- এমন হিসাবের সামনে দাঁড়িয়ে টানা তিন ম্যাচ জয়হীন রইলো পিএসজি। ফ্রেঞ্চ লিগ ওয়ানে এবার পয়েন্ট তালিকার ১৪ নম্বর দল নঁতের কাছে হেরেছে ফরাসি জায়ান্টরা।

বুধবার প্রতিপক্ষের মাঠে ৩-২ গোলে হারে টমাস টুখেলের দল। এর আগে স্ট্রাসবুর্গের সঙ্গে ২-২ ড্র করার পর পয়েন্ট তালিকার দুই নম্বর দল লিলের কাছে ৫-১ গোলে হারে বর্তমান চ্যাম্পিয়নরা।

দানি আলভেসের দূরপাল্লার শটে ১৯ মিনিটে এগিয়ে যায় পিএসজি। কিন্তু ডিয়াগো কার্লোসের জোড়া গোলের পাশাপাশি মাজিদ ওয়ারিসের গোলে ৫২ মিনিটেই ৩-১ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। নির্ধারিত সময়ের এক মিনিট আগে ব্যবধান কমান মিতিহান গুচলু। কালিফা কুলিবালি ফাঁকা পোস্টে বল ঠেলে দিতে পারলে চতুর্থ গোলের দেখা পেয়ে যেত নঁতে।

৩২ ম্যাচে ৮১ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি, ১৭ পয়েন্ট পিছিয়ে দুইয়ে লিল। রোববার মোনাকোকে হারাতে পারলে ৫ ম্যাচ হাতে রেখে শিরোপা নিশ্চিত করবে পিএসজি। ২৭ এপ্রিল ফরাসি কাপের ফাইনালে তাদের প্রতিপক্ষ রেঁনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন