Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

দাগনভূঞায় অ্যাম্বুলেন্স-কাভার্ডভ্যান সংঘর্ষে হেলপার নিহত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ১০:৫৭ এএম

ফেনীর দাগনভূঞায় অ্যাম্বুলেন্স ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় অ্যাম্বুলেন্সের হেলপার মো. সাগর (১৫) নিহত হয়েছে। আজ ভোরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মুক্তার বাড়ি দরজা সংলগ্ন কাশবন কমিউনিটি সেন্টার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাগর দাগনভূঞার ইয়াকুবপুর ইউনিয়নের মধ্যম চন্দ্রপুর এলাকার বরইয়া গ্রামের মো. সুমনের ছেলে।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) সালেহ আহমেদ পাঠান জানান, ভোরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মুক্তার বাড়ি দরজা সংলগ্ন কাশবন কমিউনিটি সেন্টার সামনে নোয়াখালী থেকে চট্টগ্রামগামী অ্যাম্বুলেন্সের সঙ্গে চট্টগ্রাম থেকে লক্ষীপুরগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স হেলপার সাগর নিহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। পুুলিশ ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্থ অ্যাম্বুলেন্স ও ট্রাকটি আটক করলেও ট্রাকচালক ও হেলপার পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন