Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

মেয়ের দাবীদার মাতার মামলায় হাজিরা দিতে এসে মেয়ে-বাবাসহ তিন জন নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ১:৫৮ পিএম

মেয়ের দাবীতে মায়ের দায়ের করা মামলায় হাজিরা দিতে এসে বাবা-মেয়ে ও মেয়ের চাচা সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। দূর্ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় দিনাজপুর ফুলবাড়ী সড়কের চুনিয়াপাড়া এলাকায়। দ্রুতগামী বাস ইজিবাইককে ধাক্কা দিলে তারা নিহত হোন। আহত হয়েছে আরো দুইজন।
প্রত্যক্ষদর্শীরা জানান, দিনাজপুর শহরে দিকে যাবার সময় ব্যাটারি চালিত ইজি বাইকে বিপরিতমূখি একটি বাস প্রথমে ধাক্কায় দেয়। এসময় ইজি বাইকের আরোহিরা ছিটকে পড়লে ওই বাসের পেছনের চালেকায় পিষ্ট হয়ে দুর্ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছে। নিহতরা হলেন নাটোরের বাগাতি উপজেলার জালালপুর গ্রামের বাসিন্দা বৃদ্ধ আফছার আলীর ছেলে আশরাফুল আলম, ১০ বছর বয়সি মেয়ে আইভি এবং মেয়ের চাচা সাজদার খলিফা। এসময় তিনি তার আত্বীয় মোস্তাফা কামাল বাবু গুরুত্বর আহত হন। এছাড়াও ইজি বাইক চালকসহ আরো ২জন সামান্য আহত হয়েছে।
আহত দাদা আফছার আলী জানান, আশরাফুল এর বিয়ের দুই বছরের মাথায় আইভি’র বয়স যখন দেড় বছর তখন তাদের ছাড়াছাড়ি হয়। দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পশ্চিম রাজাবাসর এলাকার আবুল হোসেনের মেয়ে গার্মেন্টস কর্মী হোসেনে আরা পারভীন লাকি’র সাথে ২০০৮ সালের ১৩ জুন তালাক হয়ে যায়। তখন থেকে আইভি তার বাবা ও দাদার কাছেই মানুষ হতে থাকে। মেয়েকে নিজের কাছে রাখার দাবীতে মা হোসনে আরা দিনাজপুরের আদালতে মামলা করে। সেই মামলায় হাজিরা দিতেই তারা আজ দিনাজপুরে এসেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ