Inqilab Logo

ঢাকা, বুধবার ২২ মে ২০১৯, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০ হিজরী।

আশাশুনিতে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ২:৩৭ পিএম

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় স্ত্রী শাহিদা খাতুন (১৮) কে শ্বাসরোধ করে হত্যার পর নিজে আত্মহত্যা চেষ্টা চালিয়েছেন ঘাতক স্বামী আবুল কাশেম (২১)। পরে তাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে অচেতন অবস্থায় উপজেলার গুতিয়াখালী চর থেকে আবুল কাশেমকে উদ্ধার ও আটক করে পুলিশ। বর্তমানে পুলিশ প্রহরায় আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে সে।

নিহত শাহিদা খাতুন (১৮) উপজেলার কোদন্ডা আদর্শ গ্রামের মাজেদ গাজীর মেয়ে। এছাড়া ঘাতক আবুল কাশেম একই গ্রামের মৃত নওশের মোল্যার ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন কাশেম জানায়, সে একজন ইটভাটা শ্রমিক। প্রায় আট মাস আগে পারিবারিকভাবে শাহিদার সাথে তার বিয়ে হয়। এর কিছুদিন পর সে খর্ণিয়া ইটভাটায় কাজ করতে চলে যায়। এরমধ্যে সে বাড়িতে এলেও স্ত্রীর সাথে তার সম্পর্ক ভাল যাচ্ছিল না।

সে আরও জানায়, সর্বশেষ গত মঙ্গলবার (১৬ এপ্রিল) বাড়িতে আসলেও তাদের মধ্যে কোন সমঝোতা হয়নি। বুধবার (১৭ এপ্রিল) রাতে শাহিদা বারান্দায় নিজের জন্য বিছানা করলে রাত ১২টার দিকে তাকে ঘরে আসতে বলি। কিন্তু সে ঘরে না আসায় তাকে জোর করে ঘরের ভেতর আনলে তর্কতর্কির একপর্যায়ে শ্বাস রোধ করে হত্যার পর তাকে খাটে কাঁথা দিয়ে ঢেকে মশারি টাঙিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। পরে আমি নিজেও আত্মহত্যার জন্য বিষপান করি।

এদিকে, পুলিশ সকালে তাকে গুতিয়াখালী নদীর চর থেকে প্রায় অচেতন অবস্থায় ও নিহত শাহিদাকে তাদের ঘর থেকে উদ্ধার করেছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক আবুল কাশেমকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ প্রহরায় আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যার চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ