Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

পাবনার ধর্ষণ মামলার প্রধান আসামী র‌্যাবের হাতে গ্রেফতার, জেল হাজতে প্রেরণ

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ৩:৪৮ পিএম

পাবনার আমিনপুরে স্কুল ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি সিএনজি অটোরিকশা চালক জহুরুল ইসলামকে (২৬) ঢাকা থেকে গ্রেফতার করেছেন র‌্যাব সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা গত
বুধবার ১৭ এপ্রিল সকালে ঢাকার শান্তিবাগ এলাকার শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
এদিন সন্ধ্যায় সিরাজগঞ্জের র‌্যাব-১২ সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২ এর অধিনায়ক আব্দুল্লাহ আল মোমেন।
তিনি বলেন, গত ১৪ এপ্রিল পাবনার বেড়া উপজেলার দীঘলকান্দি থেকে এক স্কুল ছাত্রী কাশিনাথপুর যাওয়ার জন্য সিএনজি চালিত অটোরিকশায় ওঠে। অটোরিকশা চালক জহুরুল ইসলাম ও তার বন্ধু আল-আমিন ওই স্কুল ছাত্রীকে কাশিনাথপুর না নামিয়ে পাবনার সাঁথিয়া থানাধীন একটি নির্জন বাবলা বাগানে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন ঐ স্কুল ছাত্রীকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে আমিনপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা রুজু হওয়ার পর পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরা তদন্ত শুরু করেন। বুধবার সকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর শান্তিবাগের শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি জহুরুলকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১২ কর্মকর্তা আরও বলেন, জহুরুল ধর্ষণ মামলার এজাহারভূক্ত প্রধান আসামী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। মামলার অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এই প্রেস ব্রিফিং এ র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার অ্যাডিশনাল এসপি আবুল কাশেম উপস্থিত ছিলেন।আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ধৃত জহরুলকে আজ বৃহষ্পতিবার পাবনার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন