Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

টাঙ্গাইলে ভ্রাম্যমাণ আদালতের ফুটপাত দখলমুক্ত অভিযান

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ৪:০১ পিএম

টাঙ্গাইল শহরের বিভিন্ন সড়ক ও মার্কেটের সামনে হকার উচ্ছেদ এবং অবৈধভাবে ফুটপাত দখলমুক্ত অভিযান পরিচালনা করা হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আল মামুন ও মৌসুমী নাসরিনের নেতৃত্বে টাঙ্গাইল পৌরসভার সার্বিক সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়।
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আল মামুন জানান, টাঙ্গাইল শহরের ভিতরে বিভিন্ন মার্কেট ও সড়কে কোন ধরনের ফুটপাত দখল করা যাবে না। ফুটপাত হলো মানুষদের জন্য চলাচলের জায়গা। আমরা কোন ব্যবসায়ীদের ব্যবসা বন্ধ করতে বলছি না। আমরা চাই যার যে জায়গা সে তার জায়গার বাইরে এসে ফুটপাত যেন দখল না করে। একারনেই আমরা এ অভিযান পরিচালনা করেছি। আমাদের এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর ওবায়দুল করিম ও হুমায়ন, পৌরসভার বাজার পরিদর্শক আনন্দ চক্রবর্তী, প্রধান সহকারী মো: মোস্তাফিজুর রহমান খান, প্রশাসনিক কর্মকর্তা বিষ্ণুপদ সরকার, হিসাবরক্ষক আমিনুর রহমান, সহকারী লাইসেন্স ইন্সপেক্টর শোভন ইসলাম খান, সিআই আনিছুর রহমানসহ টাঙ্গাইল পৌরসভার কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ