Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

বিচ্ছেদের পথে বিরাট কোহলি ও অনুশকা শর্মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ৪:৫৫ পিএম

বিবাহবিচ্ছেদ বা ব্রেক-আপ বলিউডে নতুন কিছু নয়। সম্প্রতি বেশ কিছু তারকার বিচ্ছেদের সাক্ষী হয়েছেন বলিউড ভক্তরা। রণবীর-ক্যাটরিনা, ফারহান-অধুনার সম্পর্ক ভাঙার খবর ইতোমধ্যেই হইচই ফেলেছে মুম্বাইয়ে। এবার শোনা যাচ্ছে বিচ্ছেদের তালিকা আরও লম্বা হতে যাচ্ছে। এই তালিকায় নাম উঠতে যাচ্ছে তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও আনুশকা শর্মার।
সম্প্রতি বিরাট কোহলি-অনুশকা শর্মার সম্পর্ক নিয়ে নতুন এ গুঞ্জন শুরু হয়েছে মুম্বাইয়ে। খবর রয়েছে বেশ কিছুদিন ধরেই এই জুটির সম্পর্কে একটা টানাপোড়া চলছিল। এবার সম্পর্কের এই সমস্যা আরও প্রকট হয়ে উঠেছে। শোনা যাচ্ছে বিরাট আর অনুষ্কা ইতোমধ্যে নিজেদের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে পরস্পরকে আনফলো করে দিয়েছেন। আর তাতেই বিচ্ছেদের সন্দেহ দানা বাঁধছে অনেকের মনে।
যদিও বিরাট এখন ব্যস্ত ইন্ডিয়া-অস্ট্রেলিয়া ক্রিকেট সিরিজে এবং অনুষ্কা নিজের আগামী ছবির কাজে। এখনও বিচ্ছেদের বিষয়ে সরাসরি মুখ খোলেননি কেউই।
তবে বলিউড পাড়ায় এ নিয়ে চলছে নানা ধরণের গুঞ্জন। তবে কি, ফারহান-অধুনা, রণবীর-ক্যাটরিনার পর এ বার বিচ্ছেদ তালিকায় নাম লেখাবেন বিরাট-অনুষ্কাও ? এমন প্রশ্নের উত্তর এখন সময়ই বলে দেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন