Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে যুবকের লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ৫:২৭ পিএম

ঝালকাঠির রাজাপুরে রাজ্জাক হাওলাদার (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের দূর্গাপুর গ্রাম থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত রাজ্জাক দূর্গাপুর গ্রামের মোফাজ্জেল হাওলাদারের ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক ছিলেন।
নিহতের পরিবার ও পুলিশ জানায়, বুধবার রাতের খাবার খেয়ে ঘরের সামনের বারান্দায় ঘুমায় রাজ্জাক। বৃহস্পতিবার সকালে মা ফজরের নামাজ পড়তে উঠে রাজ্জাককে বিছানায় না দেখে খোঁজ করতে থাকেন। পরে ঘরের পাশেই নির্মাণাধীন একটি ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় রাজ্জাককে দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। কি কারণে রাজ্জাকের মৃত্যু হয়েছে, সে বিষয়ে কিছু জানাতে পারেনি নিহতের স্বজনরা।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ