Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

বোদায় বিআরটিসি বাসের ধাক্কায় প্রকৌশলী নিহত

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ৬:২২ পিএম

পঞ্চগড়ের বোদায় বিআরটিসি বাসের ধাক্কায় আবু সাঈদ (২৮) নামে ফিডমিলের এক প্রকৌশলী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে বোদা উপজেলার বাইপাস এলাকার পঞ্চগড়-ঢাকা জাতীয় মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত আবু সাঈদের বাড়ি গাইবান্ধা জেলার ফুলছরি এলাকার উদাখালী গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাইবান্ধার উদাখালী গ্রামের মনছুর আলীর পুত্র আবু সাঈদ বোদা কাজী ফামর্স গ্রুপের একটি ফিডমিলের এ্যাসিসটেন্ট চিফ ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার সকালে পঞ্চগড় জেলা শহর থেকে ছেড়ে আসা বিআরটিসির একটি বাসের সাথে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করলেও বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ সময় চালক ও হেলপার পালিয়ে গেলেও হাইওয়ে পুলিশ বাসটি আটক করে।
বোদা থানা পুলিশের ওসি (তদন্ত) আবু সায়েম মিয়া সড়ক দুর্ঘটনায় ওই কর্মকর্তা নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ