Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে বর্ষবরণ অনুষ্ঠান পণ্ড করলো ছাত্রলীগ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ৬:৩৯ পিএম

দাওয়াত না পেয়ে সিলেটের বর্ষবরণ অনুষ্ঠান পণ্ড করে দিয়েছে ছাত্রলীগ। মদন মোহন কলেজের তারাপুর ক্যাম্পাসের আলি বাহার চা-বাগানে বর্ষবরণ অনুষ্ঠানে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।
কলেজের তারাপুর ক্যাম্পাসের শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত এ বর্ষবরণ অনুষ্টান পন্ডকালে শিক্ষক পঙ্কজ ও তামান্নাকে লাঞ্চিতও করেছে ছাত্রলীগ। এসময় ব্যাপক ভাংচুর চালায় ছাত্রলীগের উশৃংখল নেতাকর্মীরা।
সূত্র জানায়, আলী বাহার চা বাগানের বাংলোয় মদন মোহন কলেজ তারাপুর ক্যাম্পাসের আয়োজনে বর্ষবরণ অনুষ্ঠান চলছিল। দুপুরের দিকে অনুষ্ঠান চলাকালীন সময়ে মদন মোহন কলেজ (মূল ক্যাম্পাস) থেকে ছাত্রলীগের একটি গ্রুপ সেখানে উপস্থিত হয়ে তাদেরকে দাওয়াত না দেয়ার অভিযোগ তুলে হামলা চালায়। কলেজের তারাপুর ক্যাম্পাস ইনচার্জ অধ্যাপক জয়ন্ত দাস শিক্ষক লাঞ্ছিত হওয়ার কথা স্বীকার করেছেন। এদিকে কলেজ ছাত্রলীগের সভাপতি সানি এব্যাপারে বলেন, এ ঘটনার সাথে ছাত্রলীগের কোন সম্পর্ক নেই।
এ এ্যাপারে এয়ারপোর্ট থানার ওসি এস এম শাহাদাত হোসেন জানান, তিনি ঘটনার খবর পেয়েছেন। পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর্ষবরণ অনুষ্ঠান পণ্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ