Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

নাটোরে জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

নাটোরে জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় আয়োজিত শেখ কামাল অনুর্ধ্ব-২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেল ৪ টায় নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে শেখ কামাল অনূর্ধ্ব ২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের এমপি রত্না আহমেদ, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরিফুন্নেসা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক সৈয়দ মোর্ত্তোজা আলী বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল প্রমুখ। 

আয়োজক নাটোর জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে, নাটোর ভেন্যুতে রাজশাহী, চট্টগ্রাম, ময়মনসিংহ ও সিলেট এই চারটি বিভাগ রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে এই ম্যাচ খেলবে। নাটোর ভেন্যুতে মোট ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে। খুলনা, বরিশাল, ঢাকা ও রংপুর বিভাগ খেলবে নড়াইল ভেন্যুতে।
নাটোর ভেন্যুতে উদ্বোধনী ম্যাচে রাজশাহী বিভাগীয় ফুটবল দল এবং চট্টগ্রাম বিভাগীয় ফুটবল দল অংশগ্রহণ করে। তীব্র প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ এই ম্যাচে প্রথম গোল শূন্য ড্র থাকে। দ্বিতীয়ার্ধে প্রতিটি দল ১টি করে গোল দেয়। ফলে ১-১ গোলে ম্যাচটি ড্র হয়। এই টুর্নামেন্ট এর মাধ্যমে সারা দেশ থেকে জাতীয় ফুটবল দলের জন্য খেলোয়াড় বাছাই করা হবে বলে জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
আরও পড়ুন