Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

প্রথম দিন বনলতা এক্সপ্রেসে ভ্রমণ করা যাবে বিনা টিকিটে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ৯:০২ পিএম

আগামী ২৫ এপ্রিল ঢাকা-রাজশাহী রেলপথে বিরতিহীন বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন হতে যাচ্ছে। ওই দিন ট্রেনের উদ্বোধনী যাত্রায় যে কেউ বিনা টিকিটে ভ্রমণ করতে পারবেন। এরপর ২৭ এপ্রিল থেকে নিয়মিত ট্রেনটি চলাচল শুরু করবে।
বৃহস্পতিবার সন্ধ্যায় কমলাপুর রেলওয়ে স্টেশনে রেলের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানান রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।
তিনি আরও জানান, আগামী ঈদে রাজধানীর ছয়টি স্থান থেকে ঈদের ট্রেনের টিকিট বিক্রি করা হবে। এছাড়া আগামী ২৮ এপ্রিল কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ট্রেনের টিকিট কাটার নতুন অ্যাপসও উদ্বোধন করা হবে। ঈদের আগেই ঢাকা-পঞ্চগড় রুটে কম বিরতি দিয়ে একটি নতুন ট্রেন চালু করা হবে।
রেলওয়ে সূত্র জানায়, ঈদে ঘরমুখো মানুষের জন্য রাজধানী ঢাকার বিভিন্ন স্থান থেকে ট্রেনের টিকিট বিক্রি করা হবে। কমলাপুরসহ রাজধানীর মোট ছয়টি স্থান থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি করা হবে। স্থানগুলো হলো- কমলাপুর, ফুলবাড়িয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি (সম্ভাব্য), মিরপুরের পুলিশ কনভেনশন সেন্টার, বিমানবন্দর স্টেশন ও গাজীপুরের জয়দেবপুর রেল স্টেশন।



 

Show all comments
  • Yousuf ১৯ এপ্রিল, ২০১৯, ৩:৩৯ পিএম says : 0
    শুধুকি রাজশাহী থেকে ঢাকা না ঢাকা থেকে রাজশাহীও যাওয়া যাবে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলওয়ে


আরও
আরও পড়ুন