Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

শান্তির জন্য কোরআনের কাছে ফিরে আসতে হবে- তানযীমুল মাদরাসায় মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

 সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, পবিত্র কোরআন মানবজাতির জন্য হেদায়েতের গ্রন্থ হিসেবে নাজিল হয়েছে। সত্যিকার মানবতার মুক্তি ও শান্তির জন্য সবাইকে কোরআনের কাছে ফিরে আসতে হবে। তিনি বলেন, অবারিত সম্ভাবনার এ দেশের মানবসম্পদকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন। গতকাল (বৃহস্পতিবার) স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে মাদরাসার ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে চসিক শিক্ষা স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান, কাউন্সিলর নাজমুল হক ডিউক ও পটিয়া জামিয়া ইসলামিয়া মাদরাসার মুহাদ্দিস মাওলানা ওবাইদুল্লাহ হামজা বিশেষ অতিথি ছিলেন। ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফিয হাবীবুল্লাহ মুহাম্মদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ড. আবুল বোরহান, ওলিউর রহমান চিশতী, আ ন ম রাশিদুল ইসলাম, মাওলানা শহীদ উল্লাহ, তানযীমুল উম্মাহ হিফজ মাদরাসা চট্টগ্রাম শাখার অধ্যক্ষ এইচএম বেলাল হোসেন প্রমুখ। পরে মেয়র কৃতী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১১ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ