Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

অর্থমন্ত্রীর পদত্যাগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

পাকিস্তানের মন্ত্রিসভায় রদবদলের মধ্যে পদত্যাগ করলেন অর্থমন্ত্রী আসাদ ওমর। বৃহষ্পতিবার প্রথমে টুইটার বার্তায় ও পরে এক সংবাদ সম্মেলনে তিনি নিজেই এই খবর নিশ্চিত করেনে। খবর ডন।
টুইটারে পদত্যাগের বার্তায় আসাদ ওমর বলেন, মন্ত্রিসভায় রদবদলে প্রধানমন্ত্রী আমাকে জ্বালানি মন্ত্রণালয়ের দায়িত্ব নিতে বলেছেন। তবে, মন্ত্রিসভার কোনো পদে না থাকার ব্যাপারে আমি তার অনুমতি পেতে সক্ষম হয়েছি। আমার দৃঢ় বিশ্বাস, পাকিস্তানের জন্য ইমরান খানই সবচেয়ে বড় আশা এবং ইনশাল্লাহ তিনি নয়া পাকিস্তান গড়ে তুলবেন।
সাংবাদিক মেহের বোখারি বলেন, তার পদত্যাগের খবরে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টিতে অসন্তোষ দেখা দিতে পারে। কারণ দলের ভেতরে তাকে শ্রদ্ধার চোখে দেখা হয়। তবে সংবাদ সংবাদ সম্মেলনে ওমর বলেছেন, পদত্যাগ করলেও আমি ইমরান খানের ‘নয়া পাকিস্তান’ সপ্নের সাথে আছি এবং সবসময় থাকবো।
চলতি সপ্তাহে পাকিস্তানের অর্থ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের রদবদলের খবর শোনা গিয়েছিল। অর্থনৈতিক সংকট মোকাবেলায় পাকিস্তানের অর্থমন্ত্রী আগে থেকেই বিরোধীদলের কঠোর সমালোচনার মুখে ছিলেন।

 

 

 



 

Show all comments
  • মোঃ এনামুল হক ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম says : 0
    পাপ বাপ কে ছাড়ে না, পাকিদের পুরান পাপে ধরেছে, ইমরান খাঁ কেন কেউ তাদের বাচাতে পারবে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী


আরও
আরও পড়ুন