Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চালকরা বেপরোয়া বলেই সড়ক দুর্ঘটনা : সেতুমন্ত্রী

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : চালকদের বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে সড়ক দুর্ঘটনা ঘটছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল (সোমবার) বেলা সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ঘোড়দৌর ও হলদিয়া এলাকায় দুটি সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।
তিনি বলেন, ‘আগে রাস্তা খারাপ থাকার কারণে সড়ক দুর্ঘটনা ঘটত। আর এখন রাস্তা ভাল। অথচ এখন চালকদের বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে সড়ক দুর্ঘটনা ঘটছে। তাই সড়ক দুর্ঘটনা রোধে চালকদের আরো নিয়ন্ত্রিত হতে হবে। চালকদের বেশি করে ট্রেনিংয়ের ব্যবস্থা নিতে হবে।’
ওবায়দুল কাদের বলেন, সড়ক-মহাসড়কে ব্যাটারি চালিত ও থ্রি-হুইলার গাড়ির সংখ্যা বেড়ে যাওয়ায় দুর্ঘটনা বেড়ে গেছে। চালকদের সচেতনতার অভাবই সড়ক দুর্ঘটনার কারণ।
তিনি আরো বলেন, এ পর্যন্ত পদ্মা সেতুর ১১টি পাইলের কাজ শেষ হয়েছে। দ্রুত গতিতে কাজ এগিয়ে চলছে।
এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, লৌহজং উপজেলার চেয়ারম্যান উসমান গনি তালুকদার, শ্রীনগর সার্কেল পুলিশের এএসপি শামসুজ্জামান বাবু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চালকরা বেপরোয়া বলেই সড়ক দুর্ঘটনা : সেতুমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ