Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

সরকার জনগণকে বিভ্রান্ত করতে প্যারোলে মুক্তির কথা বলছে

লেবার পার্টি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

সরকার জনগণকে বিভ্রান্ত করতে প্যারোলে মুক্তির কথা বলছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান। তিনি বলেন, আপোষহীন বেগম খালেদা জিয়া প্যারোল মুক্তিকে প্রত্যাখান করায় আবারো প্রমাণ করলেন দেশনেত্রী নিজের জীবনের চেয়ে দেশ ও জনগণের স্বার্থে আপোষহীন। তিনি জনগণের জন্য রাজনীতি করছেন। বেগম জিয়ার মুক্তি মানেই গণতন্ত্র ও মানবাধিকারের মুক্তি। তাই নিয়মতান্ত্রিক আন্দোলন জোরদার করে বেগম জিয়াকে মুক্ত করতে ২০ দলীয় জোটকে সক্রিয় করার আহবান জানান। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে নয়াপল্টনে দলটির কার্যালয়ে ঢাকা দক্ষিণ লেবার পার্টির জরুরি সভায় তিনি এসব কথা বলেন।
প্রতিহিংসার কারণে ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার অপরাজনীতি করছে অভিযোগ করে ইরান বলেন, সরকার বেগম জিয়া ও তারেক রহমানের জনপ্রিয়াকে ভয় পায়। তাই জিয়া পরিবারকে ধ্বংস করতেই মিথ্যা ও হয়রানীমূলক মামলায় বেগম খালেদা জিয়াকে কারান্তরীন করছে। বিভিন্ন রোগে আক্রান্ত বেগম জিয়াকে মানসম্মত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে ক্রমশ মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। ঢাকা দক্ষিণ লেবার পার্টির আহ্বায়ক আনোয়ার হোসাইনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান মোঃ ফারুক রহমান, মোঃ মোসলেম উদ্দিন, এস এম ইউসুফ আলী, নগর দক্ষিণ সদস্য সচিব সালাউদ্দিন সরদার, সংগঠন সচিব আবু সাঈদ, ডেমরা থানা সভাপতি ইমরান হোসেন মুন্সি, মতিঝিল থানা সভাপতি আবুল কালাম, পল্টন থানা আহবায়ক হাবিবুর রহমান, রমনা থানা আহবায়ক সোলায়মান ফকির ও ছাত্রমিশন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ