Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

চিত্রপরিচালক হাসিবুল ইসলাম মিজানের ইন্তেকাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১০:৩৭ এএম

‘তুমি আছো হৃদয়ে’, ‘আমার স্বপ্ন তুমি’, ‘কপাল’সহ বেশ কিছু জনপ্রিয় ছবির নির্মাতা হাসিবুল ইসলাম মিজান ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়অ ইন্না ইলাইহে রাজিউন)। গতকাল সন্ধ্যা ৭টা ৩০ মিনিটের দিকে বনশ্রীর নিজ বাসায় হার্ট অ্যাটাক করে তিনি মারা যান বলে জানিয়েছেন পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। তিনি বলেন, খবরটা রাত ৮টার দিকে পেয়েছি আমি।

তিনি একজন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা ছিলেন। পরিচালক সমিতির পক্ষ থেকে তার বাসায় খবর নিতে যান পরিচালক কবিরুল ইসলাম রানা। তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি বাসায় এসে জানলাম যে, সন্ধ্যায় বাসায় বিশ্রাম নিচ্ছিলেন তিনি। এরপর হঠাৎ হার্ট অ্যাটাক করেন এবং পরিবারের সদস্যরা তাকে ফরায়েজি হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। ডাক্তার জানান, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন।

আজ সকাল ১১টায় তার মরদেহ এফডিসিতে নেয়া হবে। সেখানে জানাজা শেষে মোহাম্মদপুরের তাজমহল রোডের কবরস্থানে তার স্ত্রীর পাশে তাকে সমাহিত করা হবে। পরিবারের সদস্য বলতে তার তিন ছেলে রয়েছে। পরিচালক সমিতির পক্ষ থেকে আমরা মরহুমের আত্মার শান্তি কামনা করছি ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, সবশেষ হাসিবুল ইসলাম মিজান ‘ফুলবানু’ নামের একটি ছবি পরিচালনা করছিলেন। এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। এতে অভিনয় করেছেন শাহরিয়াজ ও জয়া চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন