Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাকৃবিতে ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:৪৭ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ফটোগ্রাফিক সোসাইটির (বাউপিএস) ২০১৯ সালের নতুন কার্যনিবার্হী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে একোয়াকালচার বিভাগের সহযোগী অধ্যাপক ড. তানভীর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে কৃষি অনুষদের মাস্টার্সের শিক্ষার্থী তানজিমুল ইসলাম জাকি মনোনীত হয়েছেন। বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিনি কনফারেন্স কক্ষে আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে ওই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আরিফুল ইসলাম সোহাগ ও আল মেরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ হিসেবে রাফিয়া সুলতানা রিতু, সাংগঠনিক সম্পাদক হিসেবে রিত্মিক কুন্ড ও সালমান মোস্তফা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে ইশতিয়াক আহমেদ প্রিন্স ও সাদিয়া হক তন্নি, প্রদর্শনী বিষয়ক সম্পাদক হিসেবে অর্থ বাড়ৈ ও শাকিল মাহমুদ, কর্মশালা বিষয়ক সম্পাদক হিসেবে ফাহিম আহমেদ ও তানভীর হাসান হৃদ এবং কার্যকরী সদস্য হিসেবে তনয় সরকার ও রাজিব মন্ডল মনোনীত হয়েছেন। এছাড়াও কমিটির সভাপতি মন্ডলীর সদস্য হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের কৃষি রসায়ন বিভাগের অধ্যাপক ড. আতিকুর রহমান ও কৃষিতত্ত্ব বিভাগের প্রভাষক সুব্রত কুমার সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফটোগ্রাফিক সোসাইটি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ