Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় শিশু নিহত, আহত চার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ২:৫৫ পিএম

গতকাল শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় পণ্যবোঝাই ট্রাকের চাপায় মো. হানিফ (৪) নামে এক শিশু নিহত হয়েছে। সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সুলতানপুর ইউনিয়নের রাধিকা এলাকার কুমিল্লা-সিলেট আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জেলার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের দরুইন গ্রামের মোরশেদ আলমের ছেলে। এ ঘটনায় অটোরিকশার আরও চার যাত্রী আহত হয়েছেন। এরা হলেন নিহত হানিফের বাবা মোরশেদ আলম (৩০) ও মা মোছাম্মৎ নাজমা বেগম (২৫), মিলন মিয়া (২৮) এবং রাশেদা বেগম (৩৫)। তাদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের এসআই নারায়াণ চন্দ্র দাস জানান, সকালে হানিফ বাবা-মায়ের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশায় করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে আসছিল। পথিমধ্যে রাধিকা এলাকায় দ্রুতগতির একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশার পাঁচ যাত্রী গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক চাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ