Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

আদালতের ওপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই -আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ৩:২৯ পিএম | আপডেট : ৩:৩৭ পিএম, ১৯ এপ্রিল, ২০১৯

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আদালতের ওপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই। বিচারব্যবস্থা সম্পূর্ণ স্বাধীন বলেই দুর্নীতিবাজদের বিচার হচ্ছে।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ চত্বরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি এ কথা বলেন।

বিচারব্যবস্থায় সরকারের নগ্ন হস্তক্ষেপের কারণে খালেদা জিয়ার মুক্তি বিলম্বিত হচ্ছে- বিএনপি নেতা রহুল কবির রিজভীর এমন মন্তব্যের পর আইনমন্ত্রী এ কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, খালেদা জিয়া এতিমের টাকা চুরি করায় নিম্ন আদালত তাকে সাজা দেন, পরে উচ্চ আদালতে আপিল করলে আদালত তাকে পাঁচ থেকে ১০ বছরের সাজা দিয়েছেন। এখানে সরকারের কোনো হস্তক্ষেপ আমি খুঁজে পাই না।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার গঠনের পর থেকেই দেশে বিচারব্যবস্থা স্বাধীন, যা বিএনপির আমলে ছিল না।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা-খান, জেলা পুলিশের কসবা-আখাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আবদুল করিম, কসবা উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • সাদেক হোসেন ১৯ এপ্রিল, ২০১৯, ৪:৩৬ পিএম says : 0
    আপনাদের জন্য আরও ভয়াবহ দিন অপেক্ষা করছে। যা মৃত্যুর আগ পযর্ন্ত ভোগ করতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ