Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

ওসমানীনগরে ফের বিধবা ধর্ষণ: ধর্ষক আটক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ৫:০৯ পিএম

সিলেটের ওসমানীনগরে চার দিনের ব্যবধানে ফের ধর্ষণ করা হয়েছে এক বিধবাকে (৩৮)। এ সময় ধর্ষক মোবাইলের মাধ্যমে ধর্ষনের ভিডিও ধারণ করে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বেলা ২টার দিকে স্থানীয় গ্রামতলা গ্রামের এক কলোনিতে। এ ঘটনায় ওসমানীনগর থানায় দুইটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণ মামলা নং-১২ ও পূর্ণগ্রাফী ধারায় আরেকটি মামলা (১৩) করা হয়। ধর্ষক তফফজুল মিয়া (৩৮) উপজেলার ভাড়েরা গ্রামের মৃত আকলুছ মিয়ার পুত্র। অভিযোগ পেয়ে থানা পুলিশ ধর্ষক তফফজুলকে গ্রেফতার করে।
জানা যায়, বিশ্বনাথ উপজেলার নিয়ামতপুর গ্রামের বিধবা মহিলা ওসমানীনগর উপজেলার গ্রামতলা এলাকার একটি কলোনিতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ২টার দিকে ধর্ষক তফফজুল মিয়া জোরপূর্বকভাবে মহিলার ঘরে প্রবেশ করে ধর্ষণ করে। এব্যাপারে ধর্ষিতা নিজে বাদি হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন। পুলিশ ধর্ষককে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার কথা স্বীকার করে। নির্যাতিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসিতে) ভর্তি করা হয়েছে। এবং আসামীকে গতকাল শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। সে এঘটনার সাথে জড়িত বলে স্বীকারও করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ